৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ১২:২৬
মুন্সিগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে হামলায় নারী আহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৩ নভেম্বর, ২০২২, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ পৌরসভার পশ্চিম দেওভোগ এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় এক নারী গুরুতর আহত অবস্থায় মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত হালিমা বেগম (৫০) ঐ এলাকার মো. নাসির দেওয়ানের স্ত্রী।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) মুন্সিগঞ্জ সদর থানায় আহতের বড় মেয়ে নাছরিন সুলতানা (৩৫) বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২০ নভেম্বর সকাল ১০টা’র দিকে পশ্চিম দেওভোগ এলাকার মৃত জলিল দেওয়ানের ছেলে পাবেল দেওয়ান (৩৭) তার ছেলে নিরব দেওয়ান (২০), স্ত্রী রুবিনা বেগম (৩৮) ও মেয়ে রিমি দেওয়ান (১৬) এর সাথে বাড়ীর দক্ষিণ পাশে সীমানা নিয়ে বিরোধ রয়েছে। সম্প্রতি স্থানীয়ভাবে সালিশ-মীমাংসার মাধ্যমে ঐ জায়গাটির সীমানা নির্ধারণ করা হয়। সিদ্ধান্ত অনুযায়ী বাদীপক্ষ সীমানায় বাঁশের বেড়া দিতে গেলে বিবাদীরা লোহার সাবল, কাঠের লাঠি, রামদা দিয়ে হামলা ও শ্লীলতাহানি করে। হামলায় হালিমা বেগম (৫০) জখম ও গুরুতর আহত হন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মুন্সিগঞ্জ সদর থানার উপপরিদর্শক ফিরোজ আলী মোল্লা জানান, মামলা দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জানতে চাইলে অভিযুক্ত পাবেল দেওয়ান বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। ‍জমির প্রকৃত মালিক আমি। এটি নিয়ে পৌরসভায় তাদের নোটিশও করা হয়েছিলো। তারা আসেনি। গত ২০ নভেম্বর তারা লোকজন নিয়ে আমি ও আমার পরিবারের উপর হামলা করেছে। এসময় তাদের নিজেদের শাবল দিয়ে হালিমা বেগম আহত হয়েছেন। আমিও তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

error: দুঃখিত!