৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | দুপুর ২:৫৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ছাত্রীকে পিটিয়ে আহত করলেন মাদ্রাসা শিক্ষক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ মে ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের রামপালে মাদ্রাসা শিক্ষকের হাতে বেধম মারধরের শিকার হয়ে আহত হয়েছেন এক ছাত্রী। তার শরীরের বিভিন্ন জায়গায় পিটুনির চিহ্ন রয়েছে। এ ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ছাত্রীর পিতা।

আহত মাদ্রাসা ছাত্রী উম্মে হানি দিনা (১১) গতকাল রাতে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। সে রামপালের পশ্চিম কাজী কসবা এলাকার দিদার মোল্লার মেয়ে।

থানায় দায়েরকৃত অভিযোগে বলা হয়, গতকাল বৃহস্পতিবার রাত ৮ টার দিকে রামপালের কাজীকসবা এলাকার আল মিসবাহ ইসলামিক ইন্সটিটিউটের প্রধান শিক্ষক জাহিদ বেপারী মাদ্রাসায় আবাসিক না থাকার অযুহাতে ওই প্রতিষ্ঠানের ইবতেদায়ী বিভাগের ছাত্রী উম্মে হানিকে বেধম মারধর করেন। মারধরে ছাত্রীটি গুরুতর আহত হয়ে ব্যাথায় বিমর্ষ হয়ে বাসায় ফিরে। পরে ঘটনাটি পরিবারকে জানালে তারা মেয়েটিকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে আল মিসবা ইসলামিক ইন্সটিটিউটের প্রধান শিক্ষক জাহিদ বেপারীর সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার স্ত্রী ফাতেমা আক্তার ফোন ধরেন। মারধরের বিষয়টি শিকার করে তিনি বলেন, ‘এটি সাধারণ বিষয়। এটা নিয়ে যদি থানায় অভিযোগ করে তাহলে করবে।’

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে মুন্সিগঞ্জ সদর থানার উপ পরিদর্শক জাহিদ হাসান বলেন, ‘তদন্ত সাপেক্ষে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

error: দুঃখিত!