২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৯:২৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবির ৭০ লক্ষ টাকার চেক বিতরণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ অক্টোবর, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের চেক বিতরণ ও ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে মুন্সিগঞ্জে শহরের মোল্লা প্লাজার ৬ষ্ঠ তলার গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের অফিস প্রাঙ্গণে জাঁকজমকপূর্ণভাবে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে মৃত্যু দাবির ৬ টি ও বিভিন্ন বীমা দাবির ১৯৬ টি চেকের মোট ৭০ লক্ষ টাকা বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের গ্রাহকদের মাঝে মেয়াদপূর্ণ ও মৃত্যু দাবির চেক বিতরণ করেন, গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের উপদেষ্টা এম. তৌহিদুল আলম। গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা আমজাদ হোসেন খাঁন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সুমল কান্তি দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) মোঃ জসিম উদ্দিন, উপ- ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফরিদুল আলম, মোঃ কবির হোসেন, মো. আক্তার হোসেন দিদার, সাং-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুর রহমান মিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ দোলোয়ার হোসেন মৃধা, মোঃ কামাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা তৌহিদুল আলম বলেন, বাংলাদেশের সমস্ত সচেতন নাগরিকদের বিমা প্রয়োজন। একটি জীবন বীমা একটি পরিবারের কিছুটা হলেও আর্থিক স্বাচ্ছন্দ দিতে পারে। তিনি আরো বলেন, এখন থেকে গোল্ডেন লাইফ গ্রাহকদের কোনো রকম হয়রানির শিকার হতে হবে না। মেয়াদ পূর্ণ হওয়ার ৯০ দিনের মধ্যে তারা তাদের সমস্ত টাকা মুনাফাসহ বুঝে পাবেন।

error: দুঃখিত!