২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৮:৪৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে গোবর নিয়ে দুই নারীর ঝগড়া, মধ্যখানে প্রাণ গেল স্বামীর
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ জুন ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে উঠানে গরুর গোবর শুকাতে দেয়াকে কেন্দ্র করে স্ত্রীর সাথে প্রতিবেশী নারীর তর্কবিতর্কের ঘটনা জানতে গেলে প্রতিপক্ষের কিল ঘুষিতে সুমন বেপারি (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার (৬ মে) দুপুরে মুন্সিগঞ্জ আদালতে পাঠালে আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।

জানা গেছে, ঘটনার সময় বুকে ঘুষি মারলে অসুস্থ হয়ে পড়েন সুমন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে গতকাল বুধবার ৫ জুন দুপুর ১টার দিকে উপজেলার রাজানগর বেপারিপাড়ার আব্বাস বেপারির বাড়ির উঠানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নিহত সুমন বেপারিপাড়া গ্রামের আব্বাস বেপারির ছেলে। এ ঘটনায় জড়িত থাকায় ইকবাল বেপারি (৩৯), সিম্পা বেপারি (৫০) ও রুপা বেগম (৩৭) নামে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের বোন শিমা বেগম ও অভিযোগ সূত্রে জানা যায়, ৫ জুন বুধবার সকালে নিহত সুমন বেপারির বাড়ির উঠানের সামনে রুপা বেগম গোবর শুকাতে দিলে সুমনের স্ত্রী ইতি বেগমের সঙ্গে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। পরবর্তীতে দুপুর ১টার দিকে সুমন বাড়িতে এলে তার স্ত্রী বিষয়টি তাকে জানায় এবং সুমন ঝগড়ার কারণ জানতে রুপার কাছে গেলে রুপার স্বামী ইকবাল বেপারি ও তার ভাই সিম্পা বেপারি মিলে সুমনকে মারধর করলে সে মাটিতে লুটিয়ে পরে। তখন স্থানীয় লোকজনের সহায়তায় তাকে ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম সুমন বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। ওই মামলায় গ্রেপ্তারকৃত তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

error: দুঃখিত!