২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | ভোর ৫:২১
মুন্সিগঞ্জে গৃহবধুর আত্মহত্যা, হাসপাতালে লাশ ফেলে স্বামী পলাতক!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জের শ্রীনগরে মেরিনা বেগম (২৭) নামে এক গৃহবধু পারিবারিক কোলাহলের জের ধরে বিষ পাণ করে। এসময় তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার বেগতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মিডফোর্ট হাসপাতালে প্রেরন করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার গভির রাতে তার মৃত্যু হয়।

মৃত্যুর পরে গৃহবধুর লাশ ফেলে স্বামী রাজু সারেং পালিয়ে যাওয়ার অভিযোগ করেন মৃতের পরিবার।

স্থানীয় ও  গৃহবধু পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মধ্য কামারগাঁও গ্রামের ফরহাদ সারেংয়ের ছেলে রাজু সারেং একই গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের মেয়ে মেরিনাকে ৪ মাস পূর্বে বিয়ে করে। রাজুর প্রথম স্ত্রীকে কেন্দ্র করে মেরিনার সাথে প্রায় সময়েই তার ঝগড়া হতো। এতে করে মধ্য কামারগাঁও ইয়াকুব মোল্লার বাড়িতে মেরিনাকে নিয়ে রাজু ভাড়া থাকে। গত শুক্রবার বিকালে ভাড়া করা বাসায় ওই গৃহবধু বিষ পাণ করে বলে জানাযায়।

মেরিনার বাবা আব্দুর রহিম হাওলাদার বলেন, আমার মেয়ে রাজু একে অপরকে পছন্দ করে বিয়ে করে। কিছুদিন পড় থেকে রাজু আমার মেয়েকে, মানসিক ও শারীরিক নির্যাতন করতো। নিযার্তন সহ্য করতে না পেরে সে বিষ পাণ করে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। এবং আমার মেয়ের লাশ হাসপাতালে ফেলে পালিয়ে যায়! মেরিনার লাশ আনার চেষ্টা চলছে। এ বিষয়ে রাজুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো।

শ্রীনগর থানার ওসি মোঃ ইউনুচ আলী জানান, এ বিষয়ে এখনও অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

error: দুঃখিত!