১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ২:৪০
Search
Close this search box.
Search
Close this search box.
মধ্য রাতে বাইক নিয়ে সাজেকের উদ্দেশ্যে বের হয়ে প্রাণ গেলো দুই বন্ধুর
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৪ জানুয়ারি, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত ১টা ৪০ মিনিটের দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শিক্ষার্থী পলাশ (২৭) ও ব্যবসায়ী নাহিদুল্লাহ (২৬) নামের দুইজনের মৃত্যু হয়। তাদের দুজনের বাড়ি ঢাকার হাজারীবাগে।

নিহতের বন্ধু দোলন (২৬) জানান, তারা ৩ টি মোটরবাইক নিয়ে মোট ৬ জন রাঙামাটি জেলার সাজেক ভ্যালীতে ঘুড়তে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়ার ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান তাদের একটি বাইককে ধাক্কা দিলে ঐ বাইকে থাকা দুই বন্ধু ছিটকে পড়ে যায়। তারা বাইক থামিয়ে সামনে দিয়ে দেখেন তারা তৎক্ষনাৎ মারা গিয়েছেন।

তিনি জানান, এরপর অন্য বন্ধুরা জাতীয় হেল্পলাইন নাম্বার-৯৯৯ এ ফোন করেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ এসে পাখির মোড় এলাকা থেকে কাভার্ড ভ্যানটি চালক সহ আটক করে ও নিহত দুইজনের মরদেহ গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে আগেই তাদের মৃত্যু হয়।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাহ্ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে ‘আমার বিক্রমপুর’ কে জানান, কাভার্ড ভ্যানের চালক আল আমিন কে পুলিশ আটক করেছে। তবে হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। লাশ ময়নাতদন্তের পরে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

error: দুঃখিত!