১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১২:২৩
মুন্সিগঞ্জে করোনার টিকা নেয়ার পর হৃদরোগে মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ নভেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে করোনার টিকা নেয়ার প্রায় ২ ঘন্টা পর হৃদরোগে আক্রান্ত হয়ে এক ব্যাক্তি মারা গেছেন বলে পরিবারের দাবি।

জেলা সিভিল সার্জন ড. মুনজুরুল আলম বলছেন, তিনি করোনার টিকা নিয়েছিলেন ঠিকই কিন্তু তার মৃত্যু হয়েছে হ্রদরোগে। টিকা নেয়ার কারনে নয়। একই টিকা তার স্ত্রী’ও নিয়েছেন। তিনি সুস্থ আছেন।

তিনি বলেন, তারপরও বিষয়টি স্পর্শকাতর হওয়ায় আমরা স্বাস্থ্য অধিদপ্তরকে জানিয়েছি। তাদের যে টিম রয়েছে তারা তদন্ত করে সঠিক কারন বের করার চেষ্টা করবে।

নিহত ঐ ব্যক্তির নাম- আনোয়ার হালদার (৫০)। সে মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নের কংসপুরা এলাকার সমীর বেপারীর ছেলে।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক এ এস এম ফেরদৌস জানান, গতকাল বুধবার (২৩ নভেম্বর) দুপুর ১২টা’র দিকে ঐ ব্যক্তিকে মৃত অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে আসে।

মোল্লাকান্দি ইউনিয়নের সহকারি স্বাস্থ্য পরিদর্শক শিখা রানী জানান, আনোয়ার হোসেন সকাল ১০ টা’র দিকে টিকা নেন। তার পূর্বেই হার্টের সমস্যা ছিল। সে হাই প্রেসারের রোগী ছিলেন। এর জন্য তিনি চিকিৎসাধীন ছিলেন। ভ্যাকসিন নিয়ে বাসার কাছাকাছি গেলে সে অসুস্থ বোধ করে।

আনোয়ার হোসেনের ছেলে মোঃ আশিক জানান, সকাল ১০ টায় মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে করোনার প্রথম ডোজ নেওয়ার পর বাসায় আসে আমার বাবা। তারপর পানি পান করেন। এরপর বেলা ১২ টার দিকে বমি করার পর অজ্ঞান হয়ে যায়। তাৎক্ষণিক মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার দাবি, ভ্যাকসিন নেওয়ার পর সে অসুস্থ হয়ে মারা যায়। আমার বাবা কোন রোগে অসুস্থ ছিলেন না।

error: দুঃখিত!