৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:২৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে নৌকার ক্যাম্পে গিয়ে হুমকির অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ ডিসেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মইনুল হাসান নাহিদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ ১ আসনে আ. লীগ প্রার্থীর ক্যাম্পে গিয়ে হুমকি ও পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। তবে, অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার কোলা ইউনিয়নের নন্দনকোনা বাজারে আওয়ামী লীগ প্রার্থী মহিউদ্দিন আহমেদের প্রচারণা ক্যাম্পে এই ঘটনা ঘটে। পরে এ নিয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কপাসের হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে নন্দনকোনা বাজারে মুন্সিগঞ্জ ১ আসনে আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন আহমেদের প্রচারণা ক্যাম্পে এসে মো. হারুন (৫২) ও নাহিদা আক্তার টুম্পা (৩৬) নৌকার পোষ্টার ছিড়ে ফেলে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবিরের পোষ্টার লাগায়।

এসময় কোলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কপাসের হোসেনসহ স্থানীয় লোকজন বাঁধা দিলে মৃত মারফত আলী শেখের ছেলে হারুন ও রাজ্জাকের স্ত্রী নাহিদা আক্তার টুম্পা তাদের প্রাণনাশের হুমকি দেয়। খবর পেয়ে ওইদিনই রাতে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক মইনুল হাসান নাহিদ, নোভেল, লিটনসহ ২৫-৩০ জন নৌকা প্রার্থীর প্রচারণা ক্যাম্পে এসে কেউ যদি নৌকার নির্বাচন করে তাহলে তাদের হাত পা ভেঙে ফেলার হুমকি দেয়।

অভিযোগের বিষয়ে সিরাজদিখান উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মইনুল হাসান নাহিদ বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ সম্পুর্ণ মিথ্যা। ঝামেলা হয়েছে শুনে আমি সেখানে গিয়েছিলাম মীমাংসা করে দিতে। মিটমাট করে চলে আসার পর তারা উল্টো মিথ্যা অভিযোগ করছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজাহিদুল ইসলাম বলেন, থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

error: দুঃখিত!