১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ২:০৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ইয়াবা সহ ৬ রোহিঙ্গা নাগরিক আটক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ অক্টোবর, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে ভাড়া বাসা থেকে ইয়াবা সহ ৬ রোহিঙ্গা নাগরিককে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার তাদের আটক এর পর আজ রোববার তাদের সাংবাদিকদের সামনে নিয়ে আসে পুলিশ।

পুলিশ জানায়, গতকাল বিকালে শহরের উপকন্ঠ মুক্তাপুরের একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃত নারীদের মধ্যে আজু বেগম (৩৫), নুরজাহান (রোমানা আক্তার) (১৯), নুর বেগম (৫০), জিয়া বল(৩০), সাকিলা রুমা (২৫) সহ ৬ জন। এছাড়া রোহিঙ্গা নুর কায়দা (১৫) নামের একজন পুরুষ রয়েছে।

তাদের দেয়া তথ্যে সহযোগিতার অভিযোগে জেলার লৌহজং উপজেলার গোয়ালিমান্দ্রা গ্রামের মোঃ রাদেশ (রাজেশ) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের সাথে ৯ শ পিস ইয়াবা, নগদ ৯০ হাজার টাকা সহ ৩ টি মোবাইল ফোন পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ও দেশের আদেশ অমান্য করে শরনার্থী আইন লঙ্ঘের মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, গ্রেপ্তারকৃত ৬ রোহিঙ্গা নারী ও এক পুরুষ মায়নমারের বাস্তচ্যুত রোহিঙ্গা শরনার্থী হিসাবে দেশের কক্সবাজারের জেলার টেকনাফ শরনার্থী শিবিরে থাকে। সেখান থেকে দীর্ঘদিন যাবত কৌশলে ইয়াবা ট্যাবলেট চোরাচালন করে আসছিলো তারা। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর সাথে আরো কেউ জড়িত আছে কিনা সেই বিষয়টিও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

error: দুঃখিত!