১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ৯:৪৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ইয়াবা-গাঁজাসহ এক পরিবারের ৫ জন আটক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ সেপ্টেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে গাঁজা ও ইয়াবাসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে ৫ জন একই পরিবারের। আটকের পর তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার মালখানগর রথবাড়ি এলাকার মজিবুর রহমানের বসতবাড়ির উঠান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় প্রেস ব্রিফিংয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম এসব তথ্য গণমাধ্যম কর্মীদের জানান।

আটককৃতরা হলেন- মালখানগর এলাকা মজিবুর রহমান, তার স্ত্রী জাহানারা বেগম, ছেলে জাহিদ হাসান, নাহিদ হাসান, নাহিদের স্ত্রী জাহানারা বেগম ও উপজেলার কাজীরভাগ এলাকার স্বপন হাওলাদারের ছেলে মো. আশিক হাওলাদার।

ওসি দাবি করেন, মালখানগর রথবাড়ি এলাকায় এক পরিবারের সবাই মাদক কারবারির সঙ্গে জড়িত থাকার তথ্যের ভিত্তিতে রাতে অভিযান চালানো হয়। অভিযানে একই পরিবারের পাঁচসদস্যসহ ছয়জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫১পিস ইয়াবা ও ৩৮০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। চক্রটি এলাকার যুবক, স্কুলছাত্রসহ উঠতি বয়সীদের কাছে মাদক বিক্রি করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

error: দুঃখিত!