১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:১৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জের যুবদল নেতা বাবুকে গ্রেপ্তার করেছে র‌্যাব
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৪ নভেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বিএনপির অবরোধের কর্মসূচিতে নেতৃত্ব দেয়ার অভিযোগে গেল ২৯ অক্টোবর মুন্সিগঞ্জের গজারিয়া থানায় দায়েরকৃত বিস্ফোরক দ্রব্য আইনের মামলার আসামি উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাহাদি ইসলাম বাবুকে (৩৭) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

আজ মঙ্গলবার র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সনদ বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল ঢাকার হাতিরপুল এলাকার মোতালেব প্লাজার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বাবু পোড়াচক বাউশিয়া এলাকার আহাদ মাস্টারের পুত্র।

র‌্যাবের দাবি, যুবদল নেতা বাবুর নেতৃত্বে গেল ২৮ অক্টোবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের শান্তিনগর এলাকায় লোকজন জড়ো করে লোহার রড, ককটেল, লাঠিসোটা, ইটপাটকেল ইত্যাদি নিয়ে বিভিন্ন স্লোগান দিয়ে জন-সাধারণের চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি, অগ্নিসংযোগ, গাড়ি ভাংচুরসহ ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এ ঘটনায় পরদিন ৪১ জনের নামোল্লেখ করে গজারিয়া থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা হয়। ওই মামলার অন্যতম প্রধান আসামি যুবদল নেতা মাহাদি ইসলাম বাবু।

র‌্যাব জানায় গ্রেপ্তারকৃত মাহাদি ইসলাম বাবুর বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় একটি, মুন্সিগঞ্জ সদর থানায় দুইটি ও গজারিয়া থানায় ৫টিসহ সর্বমোট ৮টি মামলা রয়েছে। এর মধ্যে ৬টি বিস্ফোরক দ্রব্য আইনে।

error: দুঃখিত!