২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৮:৫২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জের দুই উপজেলায় ২৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২ মে ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য মুন্সিগঞ্জের টংগিবাড়ী ও লৌহজং উপজেলায় ৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে।

প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে এই ‍দুই উপজেলায় প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হলো।

তফসিল অনুযায়ী আজ বৃহস্পতিবার (২ মে) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে প্রতিদ্বন্দী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল আলম।

জানা যায়, টংগিবাড়ী উপজেলায় ৬ চেয়ারম্যান, ৩ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যান ও লৌহজং উপজেলায় ৩ চেয়ারম্যান, ৩ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যান বরাদ্দকৃত প্রতীক ‍বুঝে নেন।

টংগিবাড়ীতে কে কোন প্রতীক

চেয়ারম্যান পদে কাজী আব্দুল ওয়াহিদ পেয়েছেন কাপ-পিরিচ প্রতীক, আরিফ হালদার হেলিকপ্টার, রাহাত খান রুবেল আনারস, গোলাম রাব্বানি শান্ত দোয়াত কলম, মাহাবুবুর রহমান মোটরসাইকেল ও সাদেকুর রহমান দপ্তরী ঘোড়া প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে নাহিদ খান পেয়েছেন তালা প্রতীক, রেজাউর রহমান ডিউক মাঝি টিয়া পাখি প্রতীক ও নুর মোহাম্মদ পেয়েছেন চশমা প্রতীক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট নাসিমা আক্তার পেয়েছেন হাঁস, এমিলি পারভীন কলস, ফারজানা হোসেন লিজা ফুটবল ও আকলিমা আক্তার পেয়েছেন প্রজাপতি।

লৌহজংয়ে কে কোন প্রতীক

চেয়ারম্যান পদে আব্দুর রশিদ শিকদার পেয়েছেন কাপ-পিরিচ প্রতীক, বিএম শোয়েব দোয়াত কলম ও লাকী মল্লিক আনারস প্রতীক।

ভাইস চেয়ারম্যান পদে তোফাজ্জল হোসেন তপন পেয়েছেন চশমা প্রতীক, সলিমুল্লাহ খান সেন্টু তালা প্রতীক ও মো. জামাল হোসেন পেয়েছেন টিউবওয়েল প্রতীক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে রিনা ইসলাম পেয়েছেন হাঁস প্রতীক, মাকসুদা খানম পদ্মফুল প্রতীক, শামিমা খানম ফুটবল ও তানিয়া আফরোজ পেয়েছেন কলস প্রতীক।

তফসিল অনুযায়ী আগামী ২১ মে টংগিবাড়ী ও লৌহজং উপজেলায় ব্যালটপেপার পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

error: দুঃখিত!