১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ৯:৫২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জের দুই ইউপির নির্বাচন ১৫ জুন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ এপ্রিল, ২০২২, ডেস্ক (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার তেউটিয়া ইউনিয়ন ও গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নে আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ হবে ইভিএম পদ্ধতিতে।

গতকাল সোমবার নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার কমিশন সভা শেষে নির্বাচন ভবনে দেশের ৩১ জেলার ৬১ উপজেলার ১৩৫টি ইউনিয়ন পরিষদ (ইউপি) ও ছয়টি পৌরসভা ও একটি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

তফসিল অনুযায়ী, মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ১৭ মে ও মনোনয়নপত্র বাছাই ১৯ মে। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করা যাবে ২০ থেকে ২২ মে পর্যন্ত। আপিল নিষ্পত্তি করা হবে ২৩ থেকে ২৫ মে। এছাড়া প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৬ মে। প্রতীক বরাদ্দ ২৭ মে। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন।

এর আগে দ্বিতীয় দফা ইউপি নির্বাচনে মুন্সিগঞ্জের শ্রীনগরের ১৪ টি ইউনিয়ন, তৃতীয় ধাপে মুন্সিগঞ্জ সদর ও টংগিবাড়ী উপজেলার ২১ টি ইউনিয়ন, চতুর্থ ধাপে সিরাজদিখানের ১৪ টি ও লৌহজং উপজেলার ৮ টিতে এবং পঞ্চম ধাপে গজারিয়া উপজেলার ৭ টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সেসময় সীমানা জটিলতায় লৌহজংয়ের তেউটিয়া ও গজারিয়ার বাউশিয়া ইউনিয়নে ভোটগ্রহণ হয়নি।

 

error: দুঃখিত!