২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৮:০৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ট্রাকের ধাক্কায় সিএনজি আরোহী নিহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ অক্টোবর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের মুক্তারপুরে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই এক সিএনজি আরোহী মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। তারা প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার সকাল ৬টা’র দিকে মুক্তারপুর সেতুর মুন্সিগঞ্জ অংশে সেতু থেকের নামার অংশে স্পিডব্রেকারের সামনে এ ঘটনা ঘটে। এসময় দুইটি যাত্রীবাহী সিএনজি দুমড়েমুচড়ে যায়।

নিহত নুরুল হক সরকার (৬৫) পটুয়াখালী জেলার আ. কাদের সরকারের ছেলে।

আহত সিএনজি ড্রাইভার শফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ থেকে আসার পথে মুক্তারপুর সেতুর মুন্সিগঞ্জ অংশে এবিসি রেস্টুরেন্টের সামনে স্পিডব্রেকারের সামনে পণ্যবোঝাই ট্রাকটি গতি নিয়ন্ত্রণ না করতে পেরে পেছন থেকে সজোরে ধাক্কা দেয় সিএনজিকে। এসময় অপর একটি সিএনজিতে থাকা আরোহী মারা যান। আহত হন আরও কয়েকজন। তবে সিএনজি দুইটির ড্রাইভাররা অক্ষত ছিলেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

চাপাইনবাবগঞ্জ থেকে কাজের খোঁজে নারায়ণগঞ্জ হয়ে সিএনজিতে করে মুন্সিগঞ্জে আসছিলেন আশিকুর রহমান বাবু। মুক্তারপুর সেতু পার হতেই দুর্ঘটনার শিকার হন তিনি।

তিনি জানান, কিছু বুঝে উঠার আগেই পেছন থেকে ট্রাকটি পরপর দুইবার ধাক্কা দেয়। এরপর স্থানীয়রা ধরাধরি করে আমিসহ অন্যান্য আহতদের উদ্ধার করে।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান জানান, ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকের ড্রাইভার পালিয়ে গেছেন। পরিবারের অভিযোগ না থাকলে লাশ হস্তান্তর করা হবে।

error: দুঃখিত!