১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:৫৮
Search
Close this search box.
Search
Close this search box.
ফেসবুকে তুমুল আলোচনায় ‘মুন্সিগঞ্জের গান’
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ এপ্রিল ২০২৩, আমার বিক্রমপুর ডেস্ক (আমার বিক্রমপুর)

‘অলিতে গলিতে বাজে মুন্সিগঞ্জের গান, আমাদের মুন্সিগঞ্জ আমাদের সম্মান’ কথা নিয়ে প্রকাশিত হিপহপ ধাচের গানটির ৪৭ সেকেন্ডের প্রোমো ভিডিও ফেসবুকে এখন পর্যন্ত ভিউ হয়েছে ১ লাখ ৫ হাজার। এ নিয়ে ফেসবুকে আলোচনাও কম নয়। কেউ কেউ রিএ্যকশন ভিডিও বানিয়েছেন গানটিকে কেন্দ্র করে। গানটির প্রোমো ভিডিও এখন পর্যন্ত শেয়ার হয়েছে ১৯ হাজার বার।

ঈদ উল ফিতরকে কেন্দ্র করে চাঁদরাতে গানটি ইউটিউবে Bikrampur BoyZ চ্যানেল থেকে প্রকাশ হয়। পাশাপাশি ফেসবুকে পোষ্ট করা হয় প্রোমো।

এ নিয়ে কথা হয় গানটির উদ্যোক্তা জাহিদ রোহানের সাথে। তিনি জানান, গানটি লিখেছেন- শুভ, তুষার ও সিফাত। এদের সাথে মিলে সুর করেছেন জাহিদ রোহান। গানটির পরিকল্পনা হয় এক বছর আগে।

জাহিদ রোহানের অর্থায়নে গানটির শ্যুটিং করা হয়েছে মুন্সিগঞ্জ শহরের ইদ্রাকপুর কেল্লা, সুইমিংপুল রোড, গজারিয়া ঘাট, লঞ্চঘাট, কাটাখালি, সুপারমার্কেট ও লৌহজংয়ের মাওয়ায়।

গানের কথাগুলা কিভাবে মাথায় আসলো? এমন প্রশ্নের জবাবে জাহিদ রোহান বলেন, মুন্সিগঞ্জের মানুষের চলাফেরা বিশেষ করে নতুন প্রজন্মের যারা আছে তারা যা করে, যা নিয়ে কথা বলে আবার আমরা নিজেরাও যা করি এসব উপলদ্ধি থেকেই গানের কথাগুলো এসেছে। মানুষ পজেটিভ ভাবে নিয়েছে নাকি নেগেটিভ ভাবে নিয়েছে সেটি তারা বলতে পারবে। তবে পজেটিভ সারাই বেশি পেয়েছি। ১৯০০ মানুষ গানের প্রোমো শেয়ার করেছে। যে সারা পেয়েছি তা ভবিষ্যতের জন্য অনুপ্রেরণা জোগাবে। আরও নতুন নতুন গান আমরা উপহার দিতে পারবো।

গানের সিনেমাটোগ্রাফি করেছে মো: নুরুজ্জামান এবং এডিটিংয়ের কাজ করেছে আশরাফুল ইসলাম।

error: দুঃখিত!