২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | সকাল ৬:৩০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জের করোনা সংক্রমণ পরিস্থিতি আবার খারাপের দিকে
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ নভেম্বর, ২০২০, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

শীতের শুরুতেই মুন্সিগঞ্জে নতুন করে করোনা সংক্রমিত রোগীর সংখ্যা বাড়তে শুরু করেছে।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, আজ শনিবার (২৮ নভেম্বর) পর্যন্ত মুন্সিগঞ্জে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ হাজার ছাড়িয়ে গেছে। তবে আজ করোনার রিপোর্ট আসেনি।

করোনায় আক্রান্ত হয়ে মুন্সিগঞ্জে সর্বশেষ সর্বমোট মারা গেছেন ৬৮ জন। আর আজ পর্যন্ত করোনা টেষ্টের জন্য নমুনা দিয়েছেন ১৯ হাজার ২৮৬ জন। মুন্সিগঞ্জে আজ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৪ হাজার জন। এর মধ্যে সুস্থ রোগীর সংখ্যা ৩ হাজার ৮০৪ জন।

মুন্সিগঞ্জ থেকে গত ৭২ ঘন্টায় নমুনা গেছে ১০৬ জনের। আর রিপোর্ট পাওয়া গেছে ২২০ জনের।

জেলা স্বাস্থ্য বিভাগ এর তথ্যে জানা যায়, মুন্সিগঞ্জে করোনা রোগী শনাক্তের শুরু থেকেই সবচেয়ে বেশি আক্রান্ত হয় মুন্সিগঞ্জ সদর উপজেলাতে। বর্তমানেও সেই ধারা অব্যাহত আছে। নতুন করে মুন্সিগঞ্জ সদর উপজেলাতে রোগীর সংখ্যা আবার বাড়ছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে চাইলে মুন্সিগঞ্জ জেলা সিভিল সার্জন ডা: আবুল কালাম আজাদ ‘আমার বিক্রমপুর’ কে বলেন, ‘নভেম্বরের ১৫ তারিখের পর থেকে মুন্সিগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। নতুন করে করোনা টেষ্ট করতে আসা রোগীও বাড়ছে। বিষয়টি জেলা স্বাস্থ্য বিভাগ গুরুত্বের সাথে দেখছে।’

তিনি বলেন, ‘নতুন করে মুন্সিগঞ্জে করোনা যাতে ছড়িয়ে না পরে এ জন্য জেলা স্বাস্থ্য বিভাগের নির্দেশনায় জেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। তবে এখানে সাধারণ মানুষের সচেতনতা ও দায়িত্বশীল আচরণ খুব বেশি জরুরী।’

error: দুঃখিত!