২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | সকাল ৬:৫০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জবাসীর সাথে ২১ মিনিট কথা বলেছেন প্রধানমন্ত্রী
খবরটি শেয়ার করুন:

জসীম উদ্দীন দেওয়ানঃ ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুন্সিগঞ্জের তৃনমূল মানুষদের সাথে ২১ মিনিট কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার সকালে ঢাকা বিভাগের ৫ টি জেলার সাধারন মানুষদের সাথে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের অংশ হিসেবে মুন্সিগঞ্জের তৃনমূল মানুষদের সাথে কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী জনসাধারনের সাথে কথা বলতে গনভবনের সভা স্থলে ১১টা ২৭ মিনিটে উপস্থিত হন, দুপুর ১২ টায় ২০ মিনিটে তিনি সুচনা বক্তব্য তুলে ধরেন। যার মধ্যে ১৪ মিনিটই ছিলো জঙ্গীবাদ বিষয়ক আলোচনা।

প্রধানমন্ত্রী আজ জঙ্গীবাদ, সন্ত্রাস বিরোধী ও উন্নয়ন বিষয়ক সাধারন মানুষদের সাথে প্রথমতো ফরিদপুর জেলাবাসীর সাথে কথা বলেন, ১২টা ৫৯ মিনিটে মুন্সিগঞ্জ জেলার বেদে সম্প্রদায়, প্রতিবন্ধী ও আলু চাষীদের প্রতিনিধিরা বিভিন্ন দিক তুলে ধরে প্রধানমন্ত্রীর সাথে ২১ মিনিট কথা বলেন।

প্রধানমন্ত্রীর এই ভিডিও কনফারেন্সে মুন্সিগঞ্জ ২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, ৩ আসনের সংসদ সদস্য অ্যাড, মৃণাল কান্তি দাস, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ, পৌর মেয়র ফয়সাল বিপ্লব ও শহীদুল ইসলাম শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক সায়লা ফারজানার সঞ্চালনায় পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম ছাড়াও জেলা কালেক্টরেট প্রাঙ্গনের এই অনুষ্ঠানে জনপ্রতিনিধি এবং সুধী সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

error: দুঃখিত!