২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ১০:০২
Search
Close this search box.
Search
Close this search box.
মিরকাদিম পৌরসভা নির্বাচনে আ. লীগের মনোনয়ন কিনলেন মনিরুজ্জামান শরিফ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৮ জানুয়ারি, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আসন্ন মিরকাদিম পৌরসভা নির্বাচন-২০২১ এ বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান শরিফ।

গতকাল বৃহস্পতিবার (৮ জানুয়ারি) তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে এই ফরম সংগ্রহ করেন।

মনিরুজ্জামান শরিফ ১৯৮২ সালে রিকাবী-বাজার ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি ছিলেন। এছাড়া ১৯৮৬ সালে সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ৯০ দশকে মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। ১৯৯১ সালে মুন্সিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ছিলেন।

১৯৯৩ সালে তিনি মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সদস্য নির্বাচিত হন। মুন্সিগঞ্জ জেলা কৃষকলীগেরও সদস্য ছিলেন তিনি। রিকাবী-বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি।

বর্তমানে তিনি মিরকাদিম পৌর আওয়ামী লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য তিনি।

এ প্রসঙ্গে প্রতিক্রিয়া জানতে চাইলে মনিরুজ্জামান শরিফ ‘আমার বিক্রমপুর’ কে বলেন, ‘আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে দলের কাছে মনোনয়ন চেয়েছি। আমি আশাবাদি দল আমাকে মনোনয়ন দিবে।’

তিনি বলেন, ‘যদি কোন কারনে মনোনয়ন না পাই দল যাকে প্রার্থী হিসেবে ঘোষণা করবে তার সঙ্গেই কাজ করবো।’

error: দুঃখিত!