৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:৫০
Search
Close this search box.
Search
Close this search box.
মিরকাদিমে অাবারও অাগুনে পুরিয়ে মারার চেষ্টা
খবরটি শেয়ার করুন:

আবু সুফিয়ান এহসানঃ তিন দিনের মাথায় মস্তানবাজার এলাকায় ফের মিটারে আগুন দিয়ে বাড়ি ঘর পুড়ে মানুষ হত্যার অভিযোগ করেছেন বাসিন্দারা।

গেল ১৮ আগষ্ট শুক্রবার গভীর রাতে কামাল উদ্দীন কালুর ঘরের দরজা বাহির থেকে বন্ধ করে মিটারে কাপড় পেচিয়ে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। এই ঘটনার পরের রাতে মুক্তিযুদ্ধের কমান্ডার ওমর আলীর ছোট ভাই জাহাঙ্গীর আলমের নিজের ও তাঁর ভাড়াটিয়া ইয়াছিনের দোকানের মিটারের তার কেটে সংযোগ বিচ্ছিন্ন করে দেয় দুর্বৃত্তরা।

এই ঘটনার রেশ না কাটতেই আজ সোমবার ভোর চারটার দিকে একই বাড়ির কামাল উদ্দীন কাউছারের গুনা দিয়ে তৈরী খাচার কারখানায় ব্যবহৃত মিটারটিতে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা।

আগুন লাগার সঙ্গে সঙ্গে কারখানার ভিতরে থাকা শ্রমিকেরা চিৎকার দিয়ে বের হয়। এসময় শ্রমিক সোহাগ ও রাকিব বের হয়ে দুজন দৃর্বৃত্তকে দেখে ধরতে গেলে দৌঁড়ে পালিয়ে যায় তারা। সোহাগ জানান, দুজনের মধ্যে একজন লম্বা করে তার হাতে কয়েক ফুট লম্বা একটি এস এসের পাইপ ছিলো, আর এক জন খাট করে তবে দুজনের মুখ লাল কাপড়ে বাঁধা ছিলো। আজকের ঘটনার পর এই এলাকার বাসীন্দাদের ভিতর চরম আতঙ্ক বিরাজ করছে।

হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গির হোসেন বলেন, আমরা এই ঘটনাটি গুরুত্বের সাথে দেখছি। যেহেতু শ্রমিকরা দুজনকে দেখেছে, আমরা এই বিষয়টি মাথায় রেখে কাজ করবো বলেও, জানান তিনি।

error: দুঃখিত!