৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:১০
Search
Close this search box.
Search
Close this search box.
মার্সেল সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবল টুর্নামেন্ট শুরু
খবরটি শেয়ার করুন:

দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুুতকারী প্রতিষ্ঠান মার্সেলের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে সুবিধাবঞ্চিত, পথহারা ও অবহেলিত শিশু-কিশোরদের নিয়ে ফুটবল টুর্নামেন্ট-২০১৫। স্পোর্টস লাভারর্স অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায়  দুদিনব্যাপী এই ফুটবল টুর্নামেন্টের পর্দা উঠেছে আজ।

সেমবার সকালে পল্টন ময়দান মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুনার্মেন্টের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্সেল ব্র্র্যান্ড এর রবিউল হাসান সুমন। আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক ও টুর্নামেন্টের প্রধান সমন্বয়কারী মো. ইয়াহিয়া ও অংশগ্রহণকারী চারদলের অধিনায়ক।

নাইন স্টারের অধিনায়ক মো. চাঁদ মিয়া, ওয়ালটনের অধিনায়কের নাম রহমান, মার্সেলের অধিনায়ক মো. সালাউদ্দিন এবং পল্টন একাদশের অধিনায় সোহেল।

এক বক্তব্যে এফ.এম. ইকবাল বিন আনোয়ার বলেন, ‘ওয়ালটন এবং মার্সেল পরিবার সাধ্যমত চেষ্টা করে যাচ্ছে সব ধরণের খেলাধুলার সঙ্গে সম্পৃক্ত হতে। সুবিধাবঞ্চিত, পথহারা ও অবহেলিত শিশু-কিশোরদের নিয়ে আমরা গত বছর টুনার্মেন্ট করছি এবং এবারেও আমরা তাদের সঙ্গে আছি। ভবিষ্যতেও এই ধরণের আয়োজনের সঙ্গে থাকার চেষ্টা করব এবং আগামী বছর আরো জাকজমকপূর্ণ করার চিন্তাভাবনা করছি। এই টুনার্মেন্ট যদি ভাল খোলেয়াড় পাওয়া যায় তাকে যে কোন ক্লাবে খোলার সুযোগ করে দেওয়ার চেষ্টা করব।’

উদ্বোধনী দিনে ওয়ালটন মুখোমুখি হয় পল্টন একাদশের। ম্যাচটিতে পল্টন একাদশ ১-০ গোলে পরাজিত করে ওয়ালটনকে।

error: দুঃখিত!