২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ৪:০৪
মায়া, ভালোবাসা ও আবেগের ‘তুমি আজও আমার গল্পে’
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ জানুয়ারি, ২০২৩, বিনোদন প্রতিবেদক (আমার বিক্রমপুর)

মায়া, ভালোবাসা ও আবেগের গল্প নিয়ে নির্মিত ‘তুমি আজও আমার গল্পে’ শর্টফিল্ম নিয়ে আসছেন নির্মাতা ও অভিনেতা শেখ ফরিদ পলক।

গত ৪ জানুয়ারি রিলিজ হয়েছে ‘তুমি আজও আমার গল্পে’ শর্টফিল্ম এর ট্রেইলার। খুব শীঘ্রই ইউটিউবে Polok Entertainment এর ইউটিউব চ্যানেলে রিলিজ হবে সম্পূর্ণ শর্টফিল্মটি।

এ প্রসঙ্গে নির্মাতা ও অভিনেতা শেখ ফরিদ পলক জানান, এটি মূলত মায়া, ভালোবাসা এবং আবেগ নিয়ে নির্মিত একটি রোমান্টিক ধাচের শর্টফিল্ম। গল্পটিতে বাস্তবতার কাছে হেরে যাওয়া এক ব্যর্থ প্রেমিককে দেখতে পাবে দর্শক।

‘তুমি আজও আমার গল্পে’ শর্টফিল্মে জুটিবদ্ধ হয়েছেন নির্মাতা ও অভিনেতা শেখ ফরিদ পলক ও অভিনেত্রী জাকিয়া ইসরাত জয়া।

মুন্সিগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের নয়াগাও এলাকার সন্তান শেখ ফরিদ পলক খ. ম. খুরশীদ পরিচালিত ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া ‘জয় বাংলা ধ্বনি’ চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এরপর তিনি নিয়মিত বেশ কয়েকটি শর্টফিল্মে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করছেন।

অভিনেত্রী জাকিয়া ইসরাত জয়া মুন্সিগঞ্জ শহরের দেওভোগ এলাকার বাসিন্দা। তিনি শেখ ফরিদ পলকের সাথে কয়েকটি শর্টফিল্মে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

শেখ ফরিদ পলক পরিচালিত কাজগুলো হলো- ভালোবাসার নাম বাবা, Mad Pair (পাগল জুটি) ও প্রকাশিতব্য ‘তুমি আজও আমার গল্পে’।

শেখ ফরিদ পলক অভিনীত কাজগুলো হলো- সখিনার চন্দ্রকলা (টিভিনাটক), ঘুম সোহেল (টিভিনাটক), ঝগড়ায় পারফেক্ট (টিভিনাটক), হেরে যাওয়ার গল্প (ওয়েবফিল্ম-জি ফাইভ), সাবরিনা (ওয়েবফিল্ম-হইচই), প্যাতা ভাইয়ের বিবাহ বির্ভাট (৭ পর্বের ধারাবাহিক), ভেড়ার পাল (৬ পর্বের ধারাবাহিক), অর্ধেক আর্জেন্টিনা অর্ধেক ব্রাজিল (শর্টফিল্ম)।

error: দুঃখিত!