১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ২:৫৯
Search
Close this search box.
Search
Close this search box.
মাদক ব্যবসায় কিশোররা, ফেনসিডিল সহ আটক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩০ ডিসেম্বর, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন প্রান্তে মাদক ব্যবসার সাথে জড়িয়ে যাচ্ছে উঠতি বয়সী কিশোররা। প্রায়ই বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সহ কিশোরদের আটক করছে বিভিন্ন বাহিনী।

গতকাল মঙ্গলবার (২৯ ডিসেম্বর) মুন্সিগঞ্জ সদর উপজেলার রিকাবীবাজার থেকে সানি আলম (২৪) ও হিসাম আহমেদ (২১) নামে ২জন কে ৬ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর মধ্যে সানি আলম (২৪) এলাকার প্রতিষ্ঠিত ও পরিচিত মাদক ব্যবসায়ী।

ডিবি সূত্রে জানা যায়, মাদক সহ আটক সানি আলম মুন্সিগঞ্জ সদর থানার মিরকাদিম পৌরসভার মিরাপাড়া গ্রামের শরীফ হোসেন এর ছেলে এবং অপর আসামী হিসাম আহম্মেদ মুন্সিগঞ্জের ছোট মাকহাটি গ্রামের আব্দুর রউফ এর ছেলে।

ডিবি আরও জানায়, আসামী সানি আলম এর আগে নারায়ণগঞ্জ থেকে ২০০ বোতল ফেনসিডিল সহ আটক হয়েছিলো। সানির বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সে সিপাহীপাড়া-মিরকাদিম ও মুক্তারপুর এলাকার বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের সদস্য। সানি এইসব কিশোর গ্যাং গ্রুপের মাধ্যমেই ফেনসিডিল পরিবহন করে থাকে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি মোজাম্মেল হক জানান, উভয়ের কাছ থেকে ০৬ ছয় বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

error: দুঃখিত!