৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:০৪
Search
Close this search box.
Search
Close this search box.
মহাসড়কে সিএনজি বন্ধে গজারিয়ায় বিপাকে সাধারণ মানুষ, বাস ও রিকশায় দ্বিগুণ ভাড়া আদায়ের অভিযোগ
খবরটি শেয়ার করুন:

সরকারি সিদ্ধান্ত মোতাবেক ১লা আগস্ট থেকে মহাসড়ক গুলোতে সিএনজি চালিত অটোরিকশা ও থ্রি হুইলার ইঞ্জিন বিশিষ্ট যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়।সরকারের এই সিদ্ধান্তের প্রতিবাদে ১লা আগস্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের তিনটি পয়েন্টে অবস্থান নিয়ে মহাসড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয় সিএনজি চালকরা ।

তবে প্রথমদিন প্রতিবাদ মুখর থাকলেও মোবাইল কোর্টের অভিযান ও প্রশাসনের কঠোর অবস্থানের কারণে পিছু হটতে বাধ্য হয় সিএনজি চালকরা ।

এদিকে মহাসড়কে সিএনজি চালিত অটোরিকশা বন্ধের কারণের পরিবহন সংকটে বিপাকে পরেছে সাধারণ যাত্রীরা ।যাত্রীদের সাথে কথা বলে জানা যায়,মহাসড়কে রয়েছে পরিবহন সংকট বিশেষ করে স্বল্প দূরত্বে যাওয়ার জন্য পাওয়া যাচ্ছে না কোন পরিবহন ।আর যা-ই কিছু পরিবহন পাওয়া যাচ্ছে সেখানেও গুনতে হচ্ছে দ্বিগুণের বেশী ভাড়া ।

গজারিয়ার ভবেরচর বাস স্ট্যান্ড থেকে সোনারগাঁ চৌরাস্তায় যেতে স্বাভাবিক ভাড়া ১০টাকা থাকলেও এখন তার  দ্বিগুণ ২০ টাকা ভাড়া গুনতে হচ্ছে যাত্রীদের।এদিকে মহাসড়কে সিএনজি বন্ধ হওয়ায় স্বল্প দূরত্বে যাওয়া যাত্রীদের কাছে থেকে ইচ্ছে মত ভাড়া হাঁকছেন রিকশা চালকরা,অভিযোগ উঠেছে সুযোগ বুঝে স্বাভাবিকের চেয়ে দ্বিগুণ ,তিনগুণর চেয়েও বেশী ভাড়া নিচ্ছেন তারা।

error: দুঃখিত!