৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:২৬
Search
Close this search box.
Search
Close this search box.
মসজিদের ৩০ লাখ টাকা নিজের অ্যাকাউন্টে, অভিযুক্ত মেয়র শাহিন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জের মিরকাদিমে যে মসজিদ থেকে মেয়র শাহিনকে অপসারণ কে কেন্দ্র করে এত আলোচনা সেই মসজিদ কমিটির উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান হাফিজুল্লাহ মন্টু মাষ্টার এবার অভিযোগ করে বলেছেন মসজিদের ৩০ লাখ টাকা সভাপতি থাকা অবস্থায় মেয়র শাহিন মসজিদ কমিটির নামে (অ্যাকাউন্টে) না রেখে তার নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে রেখেছেন।

তিনি এসময় মসজিদের এই ৩০ লাখ টাকা মেয়র শাহিনের আত্মসাৎ করার উদ্দেশ্য থাকতে পারেন বলে তার আশঙ্কার কথাও জানিয়েছেন।

এইরকম কিছু বক্তব্য সংবলিত একটি ভিডিও ‘আমার বিক্রমপুর’ এর হাতে এসেছে। ভিডিওটির সত্যতা ও বক্তব্য সম্পর্কে মসজিদ কমিটির উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান হাফিজুল্লাহ মন্টু মাষ্টার ‘আমার বিক্রমপুর’ কে সত্যতা নিশ্চিত করেছেন।

মূলত ভিডিওটি ঘটনার দিন অর্থাৎ গতকাল শুক্রবার (১৪ জুন) কেউ একজন ঘটনাস্থল থেকে ধারন করেছেন। তবে সেখানে যার বক্তব্য পাওয়া গেছে তিনি স্বেচ্ছায় স্ব প্রণোদিত হয়েই বক্তব্য দিয়েছেন বলে দেখা যায়। এরপর এটি নিয়ে অনুসন্ধানে নামে ‘আমার বিক্রমপুর’

উল্লেখ্য, মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভায় পূর্বপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি পদ থেকে মেয়র শাহিনকে অপসারণ কে কেন্দ্র করে গতকাল শুক্রবার (১৪জুন) হুলুস্থুল ঘটনা ঘটে।

এ সময় মেয়র পক্ষের লোকজন মসজিদ কমিটির লোকদের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে। একপর্যায়ে পুলিশ এসে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় মেয়রপন্থী ২ জনকে পুলিশ আটক করেছে বলে স্থানীয়রা দাবি করেছে।

error: দুঃখিত!