২৪শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
শুক্রবার | রাত ১০:০৪
ভোট এবং জনগণের সমর্থন নিয়ে আওয়ামী লীগ চলে- স্বরাষ্ট্রমন্ত্রী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১১ মার্চ, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

‘আগামী নির্বাচন হবে ২৩ এর শেষের দিকে কিংবা ২৪ এর প্রথম দিকে। আওয়ামী লীগ কখনো চক্রান্তে বিশ্বাস করে না। ষড়যন্ত্রে বিশ্বাস করে না। জনগণের ভোট এবং জনগণের সমর্থন নিয়ে আওয়ামী লীগ চলে। কোন ধরণের ষড়যন্ত্রকে চক্রান্তকে আমরা ভয় পাই না। এবং এগুলো মোকাবেলা করেই আমরা চলছি। সমস্ত রাজনৈতিক দল, বিরোধী দল বা ভিন্নমতের রাজনৈতিক দল নির্বাচনের সময় তাদের রাজনৈতিক প্রোপাগাণ্ডা করবে, দলের ম্যানোফেস্টো প্রচার করবে, জনগণকে আকৃষ্ট করার চেষ্টা করবে এটাই স্বাভাবিক। কিন্তু কেউ যদি কোনরকম বিশৃঙ্খলা করতে চেষ্টা করে, ভাঙচুরের চেষ্টা করে, অগ্নিসংযোগের চেষ্টা করে, ষড়যন্ত্রের চেষ্টা করেন তাহলে আমাদের গোয়েন্দা বাহিনী, আমাদের নিরাপত্তাবাহিনী তৎপর রয়েছে। তারা তাদের কাজ করে যাবে।’

এসব কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

আজ শনিবার বিকাল সাড়ে ৪টা’র দিকে মুন্সিগঞ্জের সিরাজদিখানের একটি রিসোর্টে মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

সম্প্রতি রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে বিস্ফোরণের ঘটনার পেছনে অন্য কিছু আছে কি না এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়েন্দা সংস্থার রিপোর্ট অনুযায়ী আমরা এখন পর্যন্ত কোন নাশকতার প্রচেষ্টা দেখিনি। কোন নাশকতার পরিকল্পনার সংবাদও আমাদের কাছে আসেনি। আমাদের স্পেশালিষ্টরা এখন পর্যন্ত কোন বিস্ফোরণের সন্ধান পায়নি। অনুসন্ধান চলছে, ফাইনাল কিছু বলতে পারছি না৷ আমাদের ধারণা, গ্যাস জমে থেকে বিস্ফোরণটা ঘটেছে। সিদ্দিকবাজারেও এটা অনুমান করা হচ্ছে। ফাইনাল রিপোর্ট পেলে আরও পরিষ্কার করতে পারবো।

এসময় মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতির স্মরণিকা ও ওয়েবসাইট উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতির সভাপতি অধ্যাপক ডা. মনিরুজ্জামান ভূইয়ার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা। আরও উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মাহফুজুর রহমান আল-মামুন। অনুষ্ঠানে বিভিন্ন সময়ে আরও যোগ দেন মুন্সিগঞ্জ ২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব প্রমুখ।

error: দুঃখিত!