২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সন্ধ্যা ৬:৪৩
মুন্সিগঞ্জে বাড়িতে রেখে গৃহবধুকে ধর্ষণ, ভিডিও ভাইরাল করার হুমকি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১১ মে, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে এক গৃহবধুকে ভয় দেখিয়ে বাড়িতে আটকে রেখে ধর্ষণের পর আপত্তিকর ভিডিও ধারন করার মামলায় সুভাষ মন্ডল (৪৫) নামে এক আসামীকে আটক করেছে র‌্যাব-১১।

সোমবার (১০ মে) দুপুরের দিকে ওই আসামীকে মুন্সিগঞ্জ আদালতে প্রেরন করলে আদালতের বিচারক শান্তি চন্দ্র দেবনাথ আসামীর স্বীকারোক্তিমুলক জবানবন্দি গ্রহন করেন। আটককৃত সুভাষ সিরাজদিখান উপজেলার ভুইরা গ্রামের মৃত গৌরাঙ্গ মন্ডলের ছেলে।

মামলার সুত্রে জানা গেছে, গত ৫ জানুযারী ২০২১ইং তারিখে সন্ধা অনুমান ৬.০০ ঘটিকার দিকে ওই গৃহবধুকে কৌশলে সিএনজি করে আসামী তার বাড়ীতে নিয়ে যায়। আসামীর স্ত্রী বাবার বাড়ীতে থাকায় সেই সুযোগে ২০ দিন ধরে সকলের অজান্তে আসামী ওই গৃহবধুকে তার বাড়ীতে রেখে ভয়ভিতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং কৌশলে তার মোবাইলের মাধ্যমে ওই গৃহবধুর নগ্ন ভিডিও চিত্র ধারন করে।

পরে আসামী সুভাষ ওই গৃহবধুকে নগ্ন ভিডিও দেখিয়ে বলে এখন থেকে আমি যখন চাইবো তুমি আমার কাছে চলে আসবে নয়তো তোমার স্বামীর কাছে এই নগ্ন ভিডিও পাঠিয়ে তোমার সংসার নষ্ট করে দিবো বলে ২০ দিন পর ওই গৃহবধুকে তার বাবার বাড়ীর সামনে গাড়ী থেকে নামিয়ে আসামী সুভাষ দ্রুত চলে যায়।

পরে নির্যাতিত গৃহবধুর ভাই টংগিবাড়ী উপজেলার বালিগাঁও এলাকার মৃত গৌরাঙ্গ রাজবংশীর ছেলে সমির রাজবংশী (৩২) বাদী হয়ে মুন্সিগঞ্জ আদালতে মামলা করলে আদালতের বিচারক মামলাটি এফ আই আর হিসেবে থানায় প্রেরন করলে আসামী সুভাষকে সিরাজদিখান উপজেলার মালখানগর এলাকা হতে র‌্যাব-১১ আটক করে সিরাজদিখান থানায় হস্তান্তর করেন।

এ ব্যাপারে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন জানান, আসামীকে আটক করে সোমবার মুন্সিগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

error: দুঃখিত!