১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ২:২৩
Search
Close this search box.
Search
Close this search box.
বাঁশখালীর এমপি’র পদত্যাগ ও বিচার দাবীতে মুন্সিগঞ্জে মানববন্ধন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ আগস্ট, ২০২০, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমানের পদত্যাগ ও বিচার দাবীতে মুন্সিগঞ্জের সিরাজদিখানে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও প্রজন্ম’র আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের রাস্তায় প্রায় ১ ঘন্টা ব্যাপী এই মানববন্ধন হয়।

এ সময় জেলা ও উপজেলার মুক্তিযোদ্ধারা একাত্ত্বতা ঘোষণা করে মানববন্ধনে যোগ দেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও প্রজন্ম’র সভাপতি মাহমুদুল হাসান ঝন্টুর নেতৃত্বে ও মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রকল্প বিষয়ক সম্পাদক সুমন আহমেদের সহযোগিতায়, উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, জেলা ডেপুটি কমান্ডার এ কে এম সামসুদ্দিন খায়ের, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সদস্য সচিব শামিম হাওলাদার, আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের সিরাজদিখান শাখার সভাপতি ফারুক ভুইয়াসহ অংশগ্রহণ করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও প্রজন্ম’র অন্যান্য সদস্যরা।

এ সময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, চট্টগ্রাম জেলা কর্তৃক শান্তিপূর্ণ মানববন্ধনে বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমানের নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা সন্তানদের উপর হামলায় আজকের মানববন্ধন।

এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার তার বক্তব্যে বলেন, এই হামলা করেছে যারা তারা আওয়ামী লীগের লোক না, স্বাধীনতা বিরোধী লোক ছিল, সে কিভাবে এমপি হয়েছে আমরা জানিনা। প্রধানমন্ত্রীর নিকট আমাদের অনুরোধ তার পদত্যাগ ও বিচার দাবী জানাই।

জেলা ডেপুটি কমান্ডার এ কে এম সামসুদ্দিন খায়ের তার বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধারা বাংলাদেশের গর্ব। মুক্তিযোদ্ধাদের উপর যারা হস্তক্ষেপ করবে তাদেরকে আমরা ধুলিস্যাৎ করবো, যতদিন আমরা বেঁচে আছি।

error: দুঃখিত!