৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ৩:১৭
বজ্রযোগিনী ইউনিয়নের সার্বিক উন্নয়নে অংশ নিতে চাই- চেয়ারম্যান পদপ্রত্যাশী মেহেদী হাসান মিশু
খবরটি শেয়ার করুন:
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on email

মুন্সিগঞ্জ, ২৩ জানুয়ারি, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আসন্ন বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রত্যাশী মেহেদী হাসান মিশু বলেছেন, দেশব্যাপী শেখ হাসিনা সরকারের যে উন্নয়ন। সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে বজ্রযোগিনী ইউনিয়নের সার্বিক উন্নয়নে অংশ নিতে চাই।

মেহেদী হাসান মিশু ‘আমার বিক্রমপুর’ এর সাথে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন।

মেহেদী হাসান মিশু বজ্রযোগিনী ইউনিয়নের রামশিং পূর্ব পাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন এর ছেলে। তিনি মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। রামশিং সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ব্যক্তিগত জীবনে তিনি ব্যবসার সাথে জড়িত। এছাড়াও মেহেদী হাসান মিশু বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের দায়িত্ব সুনামের সাথে পরিচালনা করছেন।

জানতে চাইলে মেহেদী হাসান মিশু আরও বলেন, মুন্সিগঞ্জ সদর উপজেলার অন্যতম গুরুত্বপূর্ণ ইউনিয়ন বজ্রযোগিনী। মুন্সিগঞ্জের সার্বিক অর্থনীতিতেও এই ইউনিয়নের ভূমিকা রয়েছে। তাই এখানে একজন দক্ষ ও আধুনিক মনস্ক অভিভাবক দরকার। তাহলে বজ্রযোগিনী ইউনিয়ন আধুনিক বাংলাদেশের সাথে তাল মিলিয়ে আরও সামনে এগিয়ে যাবে।

তিনি বলেন, আমাদের তরুণদের জন্য আমাদের মত তরুণদেরই এগিয়ে আসতে হবে। তাদের জন্য উন্নত পরিবেশ ও নিরাপদ অর্থনৈতিক চাহিদা নিশ্চিত করতে হবে। তবেই বেকারত্ব কমে আসবে।

মিশু বলেন, ইউনিয়ন পরিষদের যেসকল সেবা আছে তা অনেক সাধারণ মানুষই জানেন না। তাদের মধ্যে সেসকল সেবা সম্পর্কে সচেতনতা তৈরি করতে হবে। যাতে তারা সেবাপ্রাপ্তিতে আগ্রহী হয়ে উঠে।

বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রত্যাশী মেহেদী হাসান মিশু বলেন, আমার এলাকার মুরুব্বী ও তরুণদের সাথে কথা বলে আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতার করার সিদ্ধান্ত নিয়েছি। আমি বজ্রযোগিনী ইউনিয়নের সকল শ্রেণী-পেশা ও সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও সমর্থন চাই।

error: দুঃখিত!