২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | সকাল ৮:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
বঙ্গবন্ধু মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১১
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৪ আগষ্ট, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার কেওয়াটখালি ব্রিজ এলাকায় ঢাকাগামী মোল্লা, সাকুরা, শরিয়তপুর, তিন পরিবহনের সংঘর্ষে বাসের ২ জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১১ জন।

রোববার (১৪ আগস্ট) বিকাল ৩টার দিকে কেওয়াটখালি ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে এদের মধ্যে পুরুষ একজনের বয়স ২৫ ও একজন ৫ বছরের শিশু রয়েছে।

আহতরা হলেন, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার রাফসানের স্ত্রী তানিয়া আক্তার (২৫), বরিশালের গোলাম সারোয়ারের স্ত্রী সুমাইয়া (১৮), শরিয়তপুরের আক্তার হোসেন (৩৩), ঝালকাঠির তপন বরাণের ছেলে তনয় বরাণ, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার মৃত মিজানুর রহমানের স্ত্রী ফেরদৌসী আক্তার (৪০), হেনারা বেগম (৬১), শিরিন সুলতানা (৩৮), মনির হোসেন (৫০), নজরুল ইসলাম (৬০) হাসানা (৩৩) ও গোলাম কবির (৪৫)

স্থানীয়রা জানান, মহাসড়কের কেওয়াটখালি ব্রিজ এলাকায় একটি বাস থামিয়ে যাত্রী নিচ্ছিলো। পেছন থেকে অপর একটি বাস ধাক্কা দিলে ২ জন নিহত ও ১১ জন গুরুতর আহত হয়।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক যোবায়েদ আহসান খান জানান, দুর্ঘটনার পর অনেকেই চিকিৎসা নিতে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এর মধ্যে ১১ জনকে এখানে ভর্তি রাখা হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. মাহফুজ রিবেন জানান, ৩টি বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই ২জনের মৃত্যু হয়। এছাড়া আহত আরোহীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

হাসাড়া হাইওয়ে থানার ওসি মো. আফজাল হোসেন জানান, গাড়ি ৩টি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা  এসময় সড়কে প্রায় ৩ কিলোমিটার পর্যন্ত যানজট ছিলো। পরবর্তীতে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

error: দুঃখিত!