২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ৪:৪০
Search
Close this search box.
Search
Close this search box.
বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে উঠে গেল বাস, আহত ৩
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৩ এপ্রিল ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বঙ্গবন্ধু মহাসড়কের (ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে) মুন্সিগঞ্জের শ্রীনগরের ষোলঘরে দ্রুতগতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে উঠে যায়। এসময় বাস হেলপারসহ দুই যাত্রী আহত হয়েছেন।

আজ রোববার সকাল ১০টা ২০ মিনিটের দিকে ষোলঘর নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন‌ এলাকায় মাওয়ামুখী সড়কে ঢাকা-সায়দাবাদ-ফরিদপুর রুটে চলাচলকারী বিআরটিসির যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৫-৪৯৯৬) এই দুর্ঘটনায় পড়ে। এতে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে।

আহতরা হলেন, বাস হেলপার শরীয়তপুরের নড়িয়া জেলার আবুল বাশার বেপারীর পুত্র মো. সজিব (২৪), বাসের যাত্রী ফরিদপুর জেলার কোতোয়ালি থানার শেখ আব্দুল গনির পুত্র নুর উদ্দিন আহম্মেদ (১০২) ও তার স্ত্রী হাজেরা বেগম (৮০)।

হাসাড়া হাইওয়ে থানার পরিদর্শক মোল্লা জাকির হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে উঠে গেলে সামনে থাকা হেলপার ও বয়োজ্যেষ্ঠ দুই যাত্রী সামান্য আহত হন। দুর্ঘটনাকবলিত বাসটি সড়ক থেকে সরিয়ে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের গুদাম পরিদর্শক মাহফুজ রিবেন জানান, খবর পেয়ে আহত যাত্রীদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

error: দুঃখিত!