২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৯:৩৬
Search
Close this search box.
Search
Close this search box.
বঙ্গবন্ধু মহাসড়কের টোলপ্লাজার সামনে বাসে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩ যাত্রী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৪ নভেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের (ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ে) ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ধলেশ্বরী টোলপ্লাজায় যান্ত্রিক ত্রুটি থেকে একটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ড ঘটেছে।

শুক্রবার (২৪ নভেম্বর) ১২টার দিকে টোলপ্লাজার সামনে ঢাকা-কুয়াকাটা রুটে চলাচলকারী ইসলামিয়া পরিবহনের একটি বাসে এ আগুন লাগে। দুপুর ১২টা ১৬ মিনিটে আগুনের সংবাদ পায় ফায়ার সার্ভিস। ২০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

জানা গেছে, বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩জন দগ্ধ হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে পটুয়াখালীর কুয়াকাটার দিকে যাচ্ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে ধলেশ্বরী টোল প্লাজার ৭ নম্বর লেনে আকস্মিক বাসটিতে আগুন ধরে যায়। এ সময় বাসের আগুন খুব দ্রুত ছড়িয়ে পড়ে এবং ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। তখন বাসের যাত্রীরা হুড়োহুড়ি করে বাস থেকে নেমে পড়েন।

মুন্সিগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা জানান, দুপুরে টোল বুথে পৌঁছালে অগ্নিকাণ্ড ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাসটির যান্ত্রিক ত্রুটি থেকে এ অগ্নিকাণ্ড ঘটে থাকতে পারে।

সিরাজদিখান ফায়ার সার্ভিসের ইনচার্জ বাদল রহমান বলেন, খবর পেয়ে একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্ত বাসটি সরিয়ে নেওয়া হচ্ছে।

error: দুঃখিত!