২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ২:৫৪
ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হামলার প্রতিবাদে মুন্সিগঞ্জে মানববন্ধন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৮ মে, ২০২১, সদর প্রতিবেদক (আমার বিক্রমপুর)

ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হামলার প্রতিবাদে “Save Palestine, Save Humanity” স্লোগানে মুন্সিগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে প্রতিভাবান সংগঠন নামের একটি সংগঠন।

আজ ১৮ মে (মঙ্গলবার) দুপুর ১২টা ৩০ মিনিটের দিকে মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, রোজার মাসে তারাবীহ নামাজরত অবস্থায় নিরীহ মুসুল্লিদের উপরে ইসরায়েল হামলা চালায়। পরবর্তীতে ফিলিস্তিনিদের উপরে একের পর এক হামলা অব্যহত রেখেছে ইসরায়েল৷ হামলায় এখন পর্যন্ত ১৮৬ ফিলিস্তিনি নিহত হয়েছে এবং আরো অনেকেই আহত হয়েছেন। ফিলিস্তিনিদের সমর্থনে পাশে থাকার কথা বলেন তারা।

মানববন্ধনে কমিউনিস্ট পার্টির মুন্সিগঞ্জ জেলা সভাপতি শ.ম কামাল হোসেন বলেন, ইসরায়েল একটি আন্তর্জাতিক সন্ত্রাসী সংগঠন। সকলকে আন্তর্জাতিকভাবে নিরীহ ফিলিস্তিনিদের পাশে থাকার জন্য আহবান জানান তিনি।

জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ ই-হাসান তুহিন জানান, জাতিসংঘের মাধ্যমে এই সন্ত্রাসী হামলার শান্তিপূর্ণ সমাধানের আহবান জানান।

মানববন্ধনে অংশ নেন, সংগঠমের সভাপতি সুমন মিয়া, সহ সভাপতি শাকিল আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির,  সাহিত্য ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ ফরিদ পলক, ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মাহীম, সহ ক্রীড়া সম্পাদক রাকিব, শিক্ষা বিষয়ক উপদেষ্টা এস.এম. ফাহীম ইসলাম, কার্যকারি সদস্য মাহাবুব, সাধারণ সদস্য মুন্না হাসান, সিয়াম, মেহেদী, শামীম, তৌফিক, নাজমুল, তানভীর কামাল, সৈরভ, মুক্তার হোসেন প্রমুখ।

error: দুঃখিত!