১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ১২:৪০
Search
Close this search box.
Search
Close this search box.
প্রার্থিতা ফিরে পেয়ে মাহি বি চৌধুরী বললেন ইজ্জতের মালিক আল্লাহ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১০ ডিসেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আসন্ন নির্বাচনে মুন্সিগঞ্জ-১ আসনে প্রার্থিতা ফিরে পেলেন বিকল্প ধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী। তিনি বলেছেন, ইজ্জতের মালিক আল্লাহ।

আজ রোববার নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত শুনানিতে তিনি প্রার্থিতা ফিরে পান। গ্যারেন্টার হিসেবে ঋণ খেলাপের দায়ে তার মনোনয়নপত্র বাতিল করেছিলেন মুন্সিগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. আবুজাফর রিপন।

প্রার্থিতা ফিরে পাওয়ার পর মাহি বি চৌধুরী সাংবাদিকদের বলেন, ইজ্জতের মালিক আল্লাহ। আমরা নির্বাচনে ছিলাম, নির্বাচন আছি। আমরা শান্তির পক্ষে বিজয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, এখন পর্যন্ত পরিবেশ সুন্দর, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। আশা করছি, নির্বাচন কমিশন নিরপেক্ষতার পরীক্ষায় সম্মানের সঙ্গে উত্তীর্ণ হবে।

৭ জানুয়ারি নির্বাচন হলেও সরকার বেশিদিন টিকবে না বলা হচ্ছে। আপনি কী মনে করেন? জানতে চাইলে তিনি বলেন, নির্বাচন হয়েই যাবে কি না, বিষয়টা এরকম না। নির্বাচন আসলে হয়েই যাচ্ছে, হয়েই যাবে। নির্বাচন না হওয়ার কোনো সম্ভাবনা দেখছি না। তবে নির্বাচন কতটুকু গ্রহণযোগ্য হবে সেটা নির্বাচন হওয়ার পর বলা যাবে।

 

error: দুঃখিত!