৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৩৯
Search
Close this search box.
Search
Close this search box.
পূর্ণ’র স্মরণে অবয়ব সাংস্কৃতিক কেন্দ্রের সূচনা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৭ জুন ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

‘সত্য ও সুন্দরের আলোতে আলোকিত হব’ স্লোগানে মুন্সিগঞ্জে আত্মপ্রকাশ ঘটল অবয়ব আহমেদ পূর্ণ স্মরণে গঠিত ‘অবয়ব সাংস্কৃতিক কেন্দ্র’।

নাট্যকর্মী বাবা অপূর্ব সূচনা আর সাহিত্যপ্রেমী মা নাহিদা সুলতানা তান্তু এর একমাত্র সন্তান অবয়ব আহমেদ পূর্ণ। অভিনেতা টেলিসামাদের ভাইয়ের দৌহিত্র পূর্ণও ছোটবেলা থেকেই বেড়ে উঠছিল সাংস্কৃতিক আবহ নিয়ে।

কিন্তু ২০২২ সালের ১৩ জুলাই বন্ধুদের সাথে সাতাঁর কাটতে গিয়ে ধলেশ্বরী নদীতে স্রোতের টানে ভেসে যায় মুন্সিগঞ্জের প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র অবয়ব আহমেদ পূর্ণ (১৬)। একদিন পর মুন্সিগঞ্জ লঞ্চঘাটের কাছে ভেসে ওঠে পূর্ণ’র মরদেহ। শোকে বিহবল হয়ে পড়ে পরিবার ও স্বজনরা।

সেই পূর্ণ’র স্মরণে গতকাল শুক্রবার (১৬ জুন) মুন্সিগঞ্জের গোয়ালপাড়াস্থ চারুকলা ইনস্টিটিউটে বিকেল পাঁচটায় আত্মপ্রকাশ ঘটল অবয়ব সাংস্কৃতিক কেন্দ্রের।

এতে অপূর্ব সূচনাকে সভাপতি ও মাহবুব-উল-আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৩ সদস্য বিশিষ্ট অবয়ব সাংস্কৃতিক কেন্দ্রের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, নাট্যকার-নির্দেশক অভিনেতা সারোয়ার হোসেন নান্নু, নাহিদ সুলতানা, জাহাঙ্গীর আলম ঢালী, সাংবাদিক আরিফ উল ইসলাম, সোনিয়া হাবিব লাবনী, এডভোকেট মোজাম্মেল হোসেন রুমেল, শিক্ষিকা সাহারা বেগমসহ সাংস্কৃতিক কর্মীবৃন্দ।

error: দুঃখিত!