৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:৫০
Search
Close this search box.
Search
Close this search box.
পদ্মা সেতু প্রকল্পে কর্মরত বিদেশীদের নিরাপত্তায় সমস্যা নেই: মুন্সীগঞ্জে সেতু মন্ত্রী
খবরটি শেয়ার করুন:

পদ্মা সেতু নির্মাণে প্রকল্প এলাকায় কর্মরত বিদেশীদের নিরাপত্তায় কোন সমস্যা হবে না । নিরাপত্তা আগেও ছিল এখনো আছে, ভবিৎষতেও থাকবে। পদ্মা সেতু প্রকল্প এলাকায় থেমে খেমে বেশ কয়েকবার ভাঙ্গা ও সেতু প্রকল্পের যন্ত্রপাতি নদী গর্ভে চলে যাওয়ায় পদ্মাসেতুর মূল পাইলিং ও নদী শাসনের কাজ অক্টোবরে শুরুর কথা থাকলেও নভেম্বরের শুরু হবে । তবে পদ্মা সেতুর কাজ ইতিমধ্যে ২৫ ভাগ সম্পূর্র্ণ হয়েছে ।

রোববার মুন্সীগঞ্জের লৌহজংয়ের মওয়াস্থ পদ্মা সেতু প্রকল্প এলাকায় কর্মরত বিদেশি ও দেশী কর্মকর্তা, কর্মীদের সাথে নিরাপত্তা বিষয়ক আলোচনা শেষে ব্রীফং কালে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন ।

দুপুর ১ টার সময় মুন্সীগঞ্জের পদ্মা সেতু প্রকল্প এলাকায় সেতু মন্ত্রীসহ পদ্মা সেতুর উর্ধ্বতন কর্মকর্তারা নিরাপত্তা জনিত আলোচনা ও প্রকল্প এলাকা পরিদর্শন করেন । এসময় মন্ত্রীর সাথে ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক (পি এস এফ) কমন্ডার ৯৯, প্রজেক্ট ম্যানেজার ও নিবার্হী প্রকৌশলী পদ্মা বহু মুখী সেতু দেওয়ান আব্দুল কাদের, পদ্মা বহুমুখী সেতুর নিবার্হী প্রকৌশলী (পুর্নবাসন ) তোফাজ্জল হোসেন, চায়না মেজর ব্রীজরে প্রজেক্ট ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার মি. লিও, সিনোহাইড্রোর সিকোরেটি চীফ মি. কিনকুম, সহকারী পুলিশ সুপার মো. সামুজ্জামান প্রমুখ।

error: দুঃখিত!