২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ৭:৩৯
পঞ্চসারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের মৃত্যু, বাড়িঘরে হামলা-লুটের অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ নভেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের মৃত্যু হয়েছে।

আজ রোববার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৮ টা’র দিকে হাসপাতালে আনার পর তার মৃত্যু হয় বলে পরিবার জানায়

নিহতের স্ত্রী বিলকিছ বেগম জানান, তার স্বামী রিয়াজুল শেখ (৭০) পঞ্চসার ইউনিয়ন নির্বাচনে টেলিফোন প্রতীকের প্রার্থী আলী সিদ্দিকের চাচাতো ভাই। নির্বাচনে সমর্থনের জের ধরে আরেক স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফার সমর্থকরা দুই দফায় তাকে মারধর করে। তিনি পঞ্চসারের গোসাইবাগ এলাকার বাসিন্দা।

বিলকিছ বেগম জানান, প্রথম দফায় বিকাল ৩ টা’র দিকে মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এবং দ্বিতীয় দফায় রাত ৮ টা’র দিকে তার বসত বাড়ির গেটের ভেতরে ঢুকে তাকে বেধম মারধর করা হয়। এসময় বাড়িঘরে হামলা চালিয়ে লুট চালায় তারা।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা জানান, আমার লোকজন এ ঘটনার সাথে জড়িত নয়। আমি নির্বাচনে বিজয়ী হওয়ার পর আমি পরবর্তী কাজে ব্যাস্ত রয়েছি।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান, মৃত অবস্থায় ঐ ব্যক্তিকে রাত ৮ টা ৪৫ মিনিটের দিকে হাসপাতালে আনা হয়। তার শরীরে আঘাতের চিন্থ নেই। মৃতের কারণ ময়নাতদন্ত করে জানা যাবে।

মুন্সিগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, এ ঘটনায় পরিবারের অভিযোগ আমলে নিয়ে পুলিশ বিষয়টি তদন্ত করে ও লাশ ময়নাতদন্ত করে মৃত্যুর সঠিক কারণ খুঁজে বের করবে।

error: দুঃখিত!