৩১শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ
বুধবার | ভোর ৫:০৭
পঞ্চসারে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় যুবককে মারধরের অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২০ মে ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের পঞ্চসারে মাদক বিক্রিতে বাঁধা দেয়ার জেরে যুবককে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ শনিবার দুপুরে সদর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগীর স্বজন মো. জনি।

সদর থানার ওসি মো. তারিকুজ্জামান অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। আহত চিকিৎসাধীন যুবক পাভেল (৩০) গোসাইবাগ এলাকার মো. ইসমাইলের পুত্র।

অভিযুক্তরা হলেন, পঞ্চসারের সানাউল্লাহর পুত্র মো. সিমান্ত (২২), দূর্গাবাড়ী এলাকার বাচ্চু মিয়ার পুত্র সাকিব (২৬), একই এলাকার শান্ত (২৪), জোড়পুকুরপাড়ের আবু কালামের পুত্র সম্রাট (৩৫), একই এলাকার নাঈম (২৪), গোসাইবাগের আসানউল্লাহ (৪০), সিফাত (২২), খালাসী বাড়ীর শহীদ বেপারীর পুত্র ইউনুস (২২) ও মৃত জাহাঙ্গীরের পুত্র শীতল (২৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে ৮টার দিকে পঞ্চসারের জোড়পুকুরপাড় এলাকার রাজিবের গ্যারেজে মিশুক গাড়ি রাখতে গেলে অভিযুক্তরা মাদকদ্রব্য বিক্রি করলে পাভেল এতে বাঁঁধা দেয়। এসময় অভিযুক্তরা কাঠের ডাসা, লোহার রড, এসএস পাইপ, চাইনিজ কুড়াল, চাপাতি ইত্যাদি দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে পাভেলকে জখম-আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।

পাভেল অভিযোগে দাবি করেন, অভিযুক্তরা বখাটে প্রকৃতির লোক এবং এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম করে বেড়ায়। এছাড়া তারা মাদকদ্রব্য সেবন-বিক্রি এবং এলাকায় বিভিন্ন ধরনের চুরি করে বেড়ায়। হামলার ঘটনা নিয়ে অভিযুক্তরা থানায় মামলা না করার জন্য ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয় বলেও অভিযোগ পাভেলের।

ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

error: দুঃখিত!