৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | বিকাল ৩:৩৬
Search
Close this search box.
Search
Close this search box.
নৌকার ঢেউয়ে ধানের শীষ ভেসে যাবে- মেয়র ফয়সাল বিপ্লব
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ মে ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ-৩ আসনে নৌকার জোয়ার উঠেছে। তৃনমূলের নেতাকর্মীরা একাট্টা হয়েছে। তারা এই আসনে নতুন ও যোগ্য মুখ চায়। তাই তাদের দাবিতে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে-ঘাটে ঘুরে বেরাচ্ছি। নৌকার যে জোয়ার উঠেছে তার ঢেউয়ে ধানের শীষ ভেসে যাবে।- মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব।

মেয়র বলেন, আমি যদি নৌকা নিয়ে নির্বাচন করি খালেদা জিয়া আসলেও মুন্সিগঞ্জ-৩ আসনে বিজয়ী হতে পারবে না।

আজ বৃহস্পতিবার বিকেল ৪ টায় চরকেওয়ার ইউনিয়নের টরকি প্রাইমারী স্কুল প্রাঙ্গণে সূধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধা।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, চরকেওয়ার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারফরাজ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়নটির সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য আক্তারুজ্জামন জীবন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভূইয়া, সাধারন সম্পাদক সামছুল কবির মাস্টার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল।

আরও উপস্থিত ছিলেন, চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন মোতা গাজী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সুরুজ মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান লাকুম, পৌর ছাত্রলীগের সভাপতি নছিবুল ইসলাম নোবেল, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাত হোসাইন সাগর, জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ওমর ফারুক, চরকেওয়ার ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি গাজী মোস্তফা ও সাধারণ সম্পাদক রাহাত আহম্মেদ শাকিল প্রমুখ।

error: দুঃখিত!