১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৫:২৫
Search
Close this search box.
Search
Close this search box.
নেতাকর্মীদের জন্য নিজেই মামলা লড়লেন এমপি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ জুলাই, ২০২২, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে নিজ দলের নেতাকর্মীদের জন্য আদালতে মামলা লড়ে দৃষ্টান্ত স্থাপন করলেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

আদালত সূত্রে জানা যায়, একটি অপমৃত্যু মামলায় মুন্সিগঞ্জের মিরকাদিম এলাকার আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের বেশ কয়েকজন নেতাকর্মী আটক ছিলেন।

মঙ্গলবার দুপুরে মুন্সিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে অভিযুক্ত ৮ জন আসামীদের জামিন আবেদন করেন সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন দীর্ঘ শুনানি শেষে সন্তুষ্ট হয়ে তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

জানা যায়, গত ১ মে মুন্সিগঞ্জ সদর থানায় বাদি হয়ে মামলাটি দায়ের করেন মো. দ্বীন ইসলাম। যার মামলা নং- ১, তারিখ- ০১/০৫/২০২২। ধারা- ১৪৩/১১৪/৩২৩/৩০৬/৩৬৫/৩৮৫/৩৮৬/৫০৬(১)/৩৪।

জামিনে মুক্তি প্রাপ্তরা হলেন, মো. সেকান্দার, মো. আইয়ূব আলী, মো. হৃদয়, মো. আজমান, মিজানুর রহমান মিজু, সাগর, ওসমান ও জুবায়ের জনি। আসামী পক্ষে আইনজীবী হিসেবে আরও উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট শ ম হাবিবুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম মাওলা তপন, অ্যাডভোকেট কাওছার তালুকদার।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বারের সভাপতি অ্যাডভোকেট অজয় চক্রবর্তী সহ অন্যান্য আইনজীবীগণ। উভয় পক্ষের আইনজীবীর যুক্তিতর্ক শেষে জেলা ও দায়রা জজ মো. আমজাদ হোসেন জামিন আবেদন মঞ্জুর করেন ।

error: দুঃখিত!