২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৮:০৯
Search
Close this search box.
Search
Close this search box.
নিষ্ঠুরতা, অত্যাচার ও নৃশংসতা ধর্মের উদ্দেশ্য নয়- মুন্সিগঞ্জে স্বরাষ্ট্র মন্ত্রী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৭ মে, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

নিষ্ঠুরতা, অত্যাচার ও নৃশংসতা যারা করে এটা কোন ধর্মের উদ্দেশ্য নয়, অরাজকতা সৃষ্টির মাধ্যমে রাজনৈতিক ফায়দা হাসিলই হেফাজতের মূল উদ্দেশ্য ছিলো বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি।

আজ (৭ মে) শুক্রবার দুপুরে মুন্সিগঞ্জের সিরাজদিখানের মধুপুরে হেফাজতের হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাড়ি-ঘর পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ধর্মে কোন দিন সহিংসতার কথা বলে না, ইসলাম শান্তির ধর্ম। কিন্তু এক শ্রেণীর লোক ধর্মের নাম ব্যবহার করে এ দেশে বারবার অরাজকতা সৃষ্টির চেষ্ট করে। তাদের কঠোর হাতে দমন করা হবে। আইন তার নিজস্ব গতিতে চলবে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। যে যেখানেই জড়িত রয়েছেন, আপনাদের আইনে সোপর্দ করবই। এ নৃশংসতার মামলা যেগুলো করেছেন কিংবা করেন নাই, তদন্ত করে সবাইকে আইনের আওতায় নিয়ে আসবো। নিষ্ঠুরতা, নৃশংসতা বর্বরতা আর হতে দেব না।

স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল হুমায়ুন কবির, মু্ন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা পিআইবির পুলিশ সুপার আনোয়ারুল হক, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ সহ আরো অনেকে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখানের রাজানগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি এস এ মআলমগীর কবিরের বাড়ীসহ ঐ ইউনিয়নের ১০টি বাড়িঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা। এ ঘটনায় সিরাজদিখান থানায় ৯ টি মামলা চলমান রয়েছে।

error: দুঃখিত!