২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৯:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
তরুণদের নিয়ে আনুষ্ঠানিক যাত্রা’য় ‌‌’আমার বিক্রমপুর’
খবরটি শেয়ার করুন:

বিশেষ প্রতিবেদকঃ ‘সত্যই শক্তি’ স্লোগান নিয়ে মুন্সীগঞ্জের স্থানীয় অনলাইন পত্রিকা ‘আমার বিক্রমপুর’ (www.amarbikrampur.com) এর আনুষ্ঠানিক শুরু হয়েছে।

গত ২২জুলাই থেকে টানা ২০দিন পত্রিকার প্রস্তুতিমূলক কার্যক্রম শেষে আজ ১১ আগষ্ট মঙ্গলবার বিকেল সাড়ে৫টার দিকে পত্রিকার প্রধান অফিস মুন্সীগঞ্জ শহরের দেওভোগস্থ মাদবরবাড়িতে পত্রিকার উপ-সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পত্রিকার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন।

এডভোকেট সাইফুল ইসলাম এসময় বলেন, তথ্য ও প্রযুক্তির উৎকর্ষতা মানুষের দোরগোড়ায় পৌছে দিতে সংবাদমাধ্যমের ভূমিকা আরও বাড়াতে হবে। এতে করে সাধারন মানুষের মধ্যে আধুনিক প্রযুক্তির প্রতি আকর্ষন বাড়বে। সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রক্রিয়া সম্প্রসারিত হবে। প্রচলিত ধারার অনলাইন সংবাদমাধ্যমের সাথে পাল্লা দিয়ে এগিয়ে যেতে হলে অনলাইন পত্রিকা পরিচালকদের অনলাইনের যাবতীয় বিষয়াদী সম্পর্কে স্পষ্ট ধারনা থাকতেই হবে। এছাড়া মানুষকে অনলাইন পত্রিকা’র কথা বলে প্রতারণা করা হবে।

পত্রিকা উদ্বোধন উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা,বেসরকারী উন্নয়ন সংস্থা ও সংগঠন থেকে শুভেচ্ছা পাওয়া গেছে।

পত্রিকা উদ্বোধন এর সময় পত্রিকাটির প্রকাশনা সংস্থা ‘দীপাবলি মিডিয়া’র কর্ণধার সানিয়াৎ আব্দুল্লাহ ও শিহাব আহমেদ এবং আমার বিক্রমপুর এর প্রতিনিধি সহ বিভিন্ন বয়সী তরুণেরা উপস্থিত ছিলেন।

 

error: দুঃখিত!