২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | সকাল ৭:১৬
Search
Close this search box.
Search
Close this search box.
ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে মিনিবাসে আগুন দিয়েছে দুবৃত্তরা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ সেপ্টেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়ায় একটি মিনিবাসে আগুন দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এসময় মারধরে এক যাত্রী আহতের খবর পাওয়া গেছে।

বাসে থাকা আহত ওই যাত্রীর দাবি, শনিবার রাত ১০ টার দিকে ঢাকামুখী লেনের বিপরীত দিক থেকে ১০-১৫টি মোটরসাইকেল নিয়ে আসে ২০-২৫ জন। এসময় তারা মিনিবাসটিতে আগুন দেয়। মহাসড়কের বাউশিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

গজারিয়া ফায়ার স্টেশনের ইনচার্জ মোহাম্মদ রিফাত মল্লিক জানান, রাত ১০ টা ২০ মিনিটের দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ২০ মিনিটের প্রচেষ্টায় মিনিবাসের আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এসময় আহত অবস্থায় একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। অগ্নিকাণ্ডে মিনিবাসটির বেশ কিছু অংশ পুড়ে গেছে। যানবাহন চলাচল স্বাভাবিক ছিলো।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত ওয়ার্ডবয় মো. আব্দুল জলিল জানান, আহত অবস্থায় ভবেরচরের আব্দুল্লাহপুর এলাকার মো. আবু সুফিয়ানকে (৩৪) নিয়ে আসে ফায়ার সার্ভিসের কর্মীরা। তার শরীরে আগুনে পোড়ার কোন চিহ্ন ছিলো না। তবে তাকে মারধর করা হয়েছে বলে সে চিকিৎসককে জানান। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে  হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

সদর-গজারিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান বলেন, গজারিয়ায় একটি মিনিবাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে৷ তবে কেউ হতাহত হয়নি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

error: দুঃখিত!