১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১১:৩৭
Search
Close this search box.
Search
Close this search box.
চরকেওয়ারে সিএনজি চালককে বটি দিয়ে কুপিয়ে জখম
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ মে, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে বাবুল মোল্লা (৩৫) নামের এক সিএনজি চালককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

আজ বুধবার (১৯ মে) দুপুরে ইউনিয়নের খাসকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহত বাবুল মোল্লাকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে আহত বাবুল মোল্লার স্ত্রী রোজিনা বেগম জানান, দুপুরে আমার দেবর জসিম মোল্লা জমিতে কাজ করতে গেলে তাকে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল অস্ত্র সস্ত্র সাথে করে বাঘাইকান্দিতে তুলে নিয়ে যায়। পরে তাকে মারধর করে বেধে রেখে সদর থানার সাব-ইন্সপেক্টর ফরিদউজ্জামান ফরিদের হাতে সোপর্দ করে। আমার দেবরকে পুলিশের হাতে দেওয়ার পর স্বামী বাবুল মোল্লা সিএনজি চালিয়ে বাসায় ফেরার পথে ওই এলাকার এক মহিলা বটি দিয়ে মাথায় কোপ দিয়ে গুরুতর জখম করে।

এ বিষয়ে সদর থানার সাব-ইন্সপেক্টর সুকান্ত বাউল জানান, মুন্সিগঞ্জ সদর থানার মামলা নং-৭৫/৩০-০৪-২০২১ এর এজাহার নামীয় আসামী জসিম মোল্লাকে এলাকার কিছু লোক আটক করে সোপর্দ করে সাব-ইন্সপেক্টর ফরিদউজ্জামান কাছে। গ্রেফতারের পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরে আমাদের কাছে খবর আসে সাহিদা বেগম নামের এক মহিলা জসিম মোল্লার ভাই বাবুল মোল্লাকে বটি দিয়ে মাথায় আঘাত করে জখম করে। আমরা ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সাহিদা বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি। যদি বাবুল মোল্লাকে হত্যার উদ্দেশ্যে আঘাত দিয়ে থাকে তবে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হবে।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনায় একজন মহিলা আটক রয়েছে। ঘটনার সাথে জড়িত থাকলে নিয়মিত মামলা রুজু করা হবে।

error: দুঃখিত!