৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | বিকাল ৪:৪০
চরকেওয়ারে নিখোঁজ ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৩ নভেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নে নিখোঁজ এক ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত ঐ ব্যক্তির নাম আব্দুল সাত্তার (৪৫)। তিনি গতকাল সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলো।

নিহতের পিতা সুরুজ মিয়ার দাবি, চরকেওয়ার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আপেল প্রতীকের মেম্বার প্রার্থী বজলুর রহমান তার ছেলেকে বেশ কয়েকদিন যাবৎ হুমকি দিচ্ছিলেন।

তার দাবি, গতকাল সন্ধ্যা থেকে আব্দুল সাত্তার নিখোঁজ ছিলো। সকালে বাড়ি থেকে ১২০ মিটার দূরে শরীর ভেজা অবস্থায় তার ঝুলন্ত লাশ স্থানীয়রা দেখে পরিবারকে খবর দেয়। তার ধারনা, পাশের রজত রেখা নদীতে তাকে চুবিয়ে মৃত্যু নিশ্চিত করার পর লাশ ঝুলিয়ে রাখে হত্যকারীরা।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আবুল কালাম কালাম জানান,  নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলো না। তবে গলায় ফাসের চিন্থ রয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব বলেন, নিহতের পরিবারের লোকজন ৬নং ওয়ার্ডের নলবুলিয়া কান্দি গ্রামের একটি বাগান থেকে ঝুলন্ত অবস্থায় আব্দুল সাত্তারের মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য ‍মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্ত হলে প্রকৃত কারণ উদঘাটন করা যাবে।

নিহতের স্ত্রী শিউলী বেগম বলছেন, আমার স্বামী স্থানীয় মেম্বার প্রার্থী ইমরানকে সমর্থন করে আসছিলো। বেশ কিছুদিন যাবৎ প্রতিপক্ষ মেম্বার প্রার্থী বজলুর রহমান তাদের দলে কাজ করার জন্য চাপ দিচ্ছিলো। এমতাবস্থায় গতকাল সন্ধ্যায় সে কারো ফোন পেয়ে বাসা থেকে বের হয়। এরপর তাকে সারারাত খোঁজাখুঁজি করা হলে ভোরে একটি পরিত্যক্ত বাগান থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

আপেল প্রতীকের মেম্বার প্রার্থী বজলুর রহমান জানান, আমরাও চাই উদঘাটন হক হত্যা না আত্মহত্যা। সে কার সাথে চলে, তাকে কে ফোন করে নিয়ে গেছে তাদেরকে ধরতে পারলেই বোঝা যাবে আসল রহস্য।

error: দুঃখিত!