২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | ভোর ৫:৪৪
Search
Close this search box.
Search
Close this search box.
গোলাম মোস্তফার সংবর্ধনা অনুষ্ঠান বয়কট করলেন অা.লীগের কেন্দ্রীয় নেতারা
খবরটি শেয়ার করুন:

নিজেকে ‘অাওয়ামী লীগের নেতা’ দাবি করা পঞ্চসারের নৌকার বিদ্রোহী প্রার্থী গোলাম মোস্তফার সংবর্ধনা অনুষ্ঠান বয়কট করেছেন অাওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

অাজ ২৪এপ্রিল সদর উপজেলার মুক্তারপুর বিসিক সংলগ্ন মাঠে জেলা অাওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মোঃ মহিউদ্দিন- এর সংবর্ধনা অনুষ্ঠান অায়োজন করে গোলাম মোস্তফা। এতে প্রধান অতিথি করা হয় কেন্দ্রীয় অাওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-অালম হানিফ এবং বিশেষ অতিথি করা হয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল কে। কিন্তু তাদের একজনও মোস্তফার অনুষ্ঠানে অাসেননি।

মোস্তফা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফেরি অাটকে দিয়ে প্রথম অালোচনায় অাসেন। বিএনপির শাসনামলে মোস্তফা অাওয়ামীলীগের জন্য ছিলো ‘ত্রাস’। বিএনপির প্রধান অর্থ জোগানদাতা ছিলো গোলাম মোস্তফা।

বর্তমানে অবৈধ কারেন্ট জাল ব্যাবসাই সাবেক এই অস্র ব্যবসায়ীর অর্থের প্রধান উৎস।

অাওয়ামী লীগ নেতা বশির মাদবরকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে এই গোলাম মোস্তফা।

সর্বশেষ পঞ্চসার ইউপি নির্বাচনে অাওয়ামী লীগের মনোনয়ন পেতে কয়েক কোটি টাকা খরচ করে জেলা থেকে সমর্থন অাদায় করলেও কেন্দ্রীয় অাওয়ামী লীগ অাটকে দেয় গোলাম মোস্তফার নমিনেশন।

এরপর নির্বাচনের কয়েকদিন অাগে মুক্তারপুরে নৌকার পক্ষে ভোট চাওয়ার অপরাধে নিজ বাসায় অাটকে জেলা ছাত্রলীগ ও তরুণলীগের নেতাদের বেধঁম পিটিয়ে অাহত করে। ঐসময় মোস্তফার মালিকানাধীন কারেন্ট জালের ফ্যাক্টরি থেকে অস্র উদ্ধার করে পুলিশ। সেই ঘটনায় জেল খাটতে হয় মোস্তফাকে।

error: দুঃখিত!