২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ২:৩৬
‘খামাখা গালি দিয়েন না’ -স্থানীয় সরকার মন্ত্রী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ ২৬ নভেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

‘আমেরিকাতেও ভোট হয়, ডেমোক্র্যাটিকরা রিপাবলিকদের ভোট দেয়, রিপাবলিকরা আবার ডেমোক্র্যাটদের ভোট দেয়। তারা এনালাইসিস করে। খামাখা আমাকে খারাপ লোক বলবেন না। খামাখা আমাকে গালি দিয়েন না। আমিও গালিটা যখন শুনবো- আমি যেন কনভিন্সড হই, আমি কাজটা এরকম করছি- গালিটা শোনার মত। কিন্তু আমি কিছুই করি নাই। আই ডিড লট অফ গুড থিংকস। অযৈাক্তিক কথা বললে হবে না।’- স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি এ কথা বলেছেন।

শনিবার দুপুরে মুন্সিগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার গোয়ালঘূন্নী এলাকায় যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন আয়োজিত ফ্রি প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বিএনপির মত একটা রাজনৈতিক দল। আমি মনে করি বাংলাদেশে আওয়ামী লীগের পরে একটা বড় দল। টিকে থাকুক, সৃজনশীল ভূমিকা পালন করুক। জবাবদিহিতার বিষয়টি নিশ্চিত না করা গেলে কোন মানুষ, কোন প্রতিষ্ঠান কন্ট্রিবিউট করতে পারে না। সেজন্য জবাবদিহিতা থাকতে হবে। রাজনৈতিক দলগুলো যখন বক্তৃতা, বিবৃতির মাধ্যমে আমার ত্রুটি-বিচ্যুতিগুলো তুলে ধরবে তখন জনগণ আমার উপর বিরক্ত হবে। আমার উপর আস্থা হারাবে। সেটাই জবাবদিহিতা। আমাদের অনেক ত্রুটি-বিচ্যুতি আছে। লজিক্যাল আর্গুমেন্ট করেন।’

তিনি বলেন, ‘একটা সুষ্ঠ রাজনৈতিক পরিবেশ সৃষ্টি হোক। দুষ্টের দমন শিষ্টের পালন করার জন্য আমরা নিজেরা সক্রিয় থাকবো এবং সবাই অংশগ্রহণ করবো।’

যমুনা ব্যাংকের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য নূর মোহাম্মদের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ ২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সিগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন, মিরকাদিম পৌর মেয়র আব্দুস সালাম প্রমুখ।

 

error: দুঃখিত!