১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১:২৬
Search
Close this search box.
Search
Close this search box.
‘কালাম সহজ সরল মনের মানুষ’- মৃণাল কান্তি দাস
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ অক্টোবর, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস বলেন, ‘করোনার মধ্যেও বাংলাদেশের অর্থনীতির অগ্রগতি সাধন হয়েছে। এটা সম্ভব হয়েছে দেশরত্ম শেখ হাসিনার দূরদর্শী পরিকল্পনার কারনে। দেশের হিন্দু সম্প্রদায় আওয়ামী লীগের আমলে সবচেয়ে বেশি নিরাপদে থাকেন। আর অন্যদিকে বিএনপি-জামায়াত এখনো দেশে বিশেষ পরিস্থিতি সৃষ্টির জন্য পায়তারা করছে।’

মৃণাল বলেন, ‘আমার চোখে সাদা মানুষ বলতে আমি তাকে বুঝি যার মনটা সুন্দর। মনে এক কথা মুখে আরেক রকম কথা, এমনটা না। ইচ্ছাপূর্বক কারো ক্ষতি করবে না। জিঘাংসা নেই। অত্যন্ত সহজ সরল। যাই করুক, অন্যকে ঠকাবে না। আমার মনে হয় সৎ চিন্তা এবং সৎ কর্ম এই দুইটা গুণ একজন মানুষের মধ্যে থাকলে তাকে ভাল মনের মানুষ হিসেবে ধরা যায়। সেদিক দিয়ে মনসুর আহমেদ কালাম অত্যন্ত সহজ সরল মনের মানুষ। আগামী নির্বাচনে তিনি আপনাদের কাছে ভোট চাইতে আসবেন।’

শনিবার (২৪ অক্টোবর) মিরকাদিম পৌরসভার সবকয়টি পুজামন্ডপ পরিদর্শন করেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস। এসময় তিনি পুজামন্ডপে নগদ আর্থিক অনুদান ও শাড়ি-লুঙ্গি বিতরণ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও ব্যবসায়ী মনসুর আহমেদ কালাম। তিনিও পুজামন্ডপে নগদ অর্থ প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু, জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সমর কুমার ঘোষ, মিরকাদিম পৌর আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বাসু, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামাম শরিফ, মুন্সিগঞ্জ পৌরসভার কাউন্সিলর মকবুল হোসেন, জাকির হোসেন, মিরকাদিম পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও কাউন্সিলর জলিল মাদবর, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রহিম বাদশা, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেকান্দর হোসেন, সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম জনি, পৌর ছাত্রলীগের সভাপতি খালেদ মাহমুদ রকি, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নয়ন তালুকদার।

error: দুঃখিত!