১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১:৪৩
Search
Close this search box.
Search
Close this search box.
এবার মেয়র পদে আ. লীগের মনোনয়ন চাইলেন হাজী সালাম
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৯ জানুয়ারি, ২০২১, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

আসন্ন মিরকাদিম পৌরসভা নির্বাচন-২০২১ এ মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ফরম সংগ্রহ করেছেন হাজী আব্দুল সালাম।

আজ সকালে (৯ জানুয়ারি) সকালে হাজী আব্দুল সালাম ‘আমার বিক্রমপুর’ কে এ তথ্য নিশ্চিত করেন।

হাজী আব্দুল সালাম মিরকাদিম পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি গত পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দীতা করে বিপুল ভোটে পরাজিত হন। এরপর কয়েকদিন আগে ৩ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করবেন বলে প্রচারণা শুরু করেন। এরপর এখন আবার মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছেন।

আরও পড়ুন: মিরকাদিম পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা

সরব রাজনীতিতে না থাকলেও মূলত তিনি একজন ব্যবসায়ী। আছেন মিরকাদিম পৌর আওয়ামী লীগের সদস্য হিসেবে। বিভিন্ন সময়ে নানা বিতর্কের জন্ম দেয়া হাজী সালামের ‘ভোটব্যাংক’ না থাকলেও তিনি মিরকাদিমের রাজনীতিতে আলোচিত নাম।

চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে মিরকাদিম পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামী লীগের পাশাপাশি বিএনপির দলীয় প্রার্থীও অংশ নিচ্ছে।

আরও পড়ুন: মিরকাদিম পৌরসভা নির্বাচন: ভোট হবে ইভিএমে

এ বিষয়ে জানতে চাইলে হাজী আব্দুল সালাম ‘আমার বিক্রমপুর’ কে বলেন, ‘আমি আসন্ন মিরকাদিম পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দীতা করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছি।’

জানতে চাইলে তিনি আরও বলেন, ‘দলীয় মনোনয়ন না পেলে মেয়র পদে নির্বাচন করবো কি না তা এখনি বলতে পারবোনা। পরিস্থিতি সেটা ঠিক করবে।’

error: দুঃখিত!