১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১:৩৭
Search
Close this search box.
Search
Close this search box.
উত্তাপ মিরকাদিম, মনোনয়ন প্রত্যাহার চেয়ে শাহিন সমর্থকদের বিক্ষোভ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ জানুয়ারি, ২০২১, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

মিরকাদিম পৌরসভা নির্বাচন-২০২১ এ বাংলাদেশ আওয়ামী লীগ ঘোষিত মনোনয়ন প্রত্যাহার চেয়ে বিক্ষোভ মিছিল করেছে বর্তমান মেয়র শহিদুল ইসলাম শাহিনের সমর্থকরা।

বুধবার রাত ১১ টা’র দিকে মেয়র শহিদুল ইসলাম শাহিনের অনুসারি স্থানীয় কাউন্সিলর আবু তাহের ও অন্যান্য কয়েকজনের নেতৃত্বে মনোনয়ন বঞ্চিতরা মেয়র শাহিনের বাসার সামনে থেকে এই ঝটিকা বিক্ষোভ মিছিলটি বের করে।

এসময় ‘মনোনয়ন বোর্ডের ভূল সিদ্ধান্ত মানি না, মানবো না’। ‘এ্যকশন, এ্যকশন, ডাইরেক্ট এ্যকশন’। ‘হরতাল, হরতাল’। ‘শাহিন ভাই, এগিয়ে চলো, আমরা আছি তোমার সাথে এরকম নানা স্লোগান দেয়া হয়।

এর আগে রাত ৯ টা’র দিকে মিরকাদিম পৌরসভা নির্বাচন-২০২১ এ মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আবদুস সালাম এর নাম ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। যিনি হাজী সালাম নামে স্থানীয়ভাবে ব্যাপক পরিচিত।

২০১১ সালে মেয়র পদে নির্বাচন করে যিনি জামানত হারিয়েছেন এবার সেই হাজী সালাম আওয়ামী লীগের ‘সোনার হরিণ’ খ্যাত নৌকা প্রতীক পেয়েছেন।

এ বিষয়ে জানতে মেয়র শহিদুল ইসলাম শাহিন ‘আমার বিক্রমপুর’ কে বলেন, আমি আমার নেতাকর্মীদের সামাল দিতে পারছি না। তাদের মনে আবেগ কাজ করছে। তারা আমার বাসা ঘিড়ে ফেলেছে। তারা কোনভাবেই এটি মানতে পারছে না। তবে আমি তাদের শান্ত হতে বলেছি।

error: দুঃখিত!