৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ১১:৩৬
ইউপি নির্বাচন: সদর আর টংগিবাড়ীতে নৌকা পাবেন কারা সিদ্ধান্ত কাল
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২২ অক্টোবর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া মুন্সিগঞ্জ সদর ও টংগিবাড়ী উপজেলার ২১ টি ইউনিয়নের নির্বাচনের তফসিল ঘোষণা হয়ে গেছে। তবে সবকিছু ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে এই ইউনিয়নগুলোতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাচ্ছেন কারা। সবার নজর এখন সেদিকে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (২১ অক্টোবর) রংপুর ও রাজশাহী বিভাগ নিয়ে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা দলের সভাপতি শেখ হাসিনার উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে। এই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২২ অক্টোবর) খুলনা ও বরিশাল বিভাগ ও কাল শনিবার (২৩ অক্টোবর) ঢাকা ও ময়মনসিংহ বিভাগ এর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের আবেদন নিয়ে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে।

অর্থাৎ কাল সিদ্ধান্ত হবে মুন্সিগঞ্জ সদর ও টংগিবাড়ী উপজেলার ২১ টি ইউনিয়নে নৌকা পাচ্ছেন কারা। তবে আনুষ্ঠানিক ঘোষণা পেতে রোববার সকাল পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে মনোনয়ন প্রত্যাশীদের।

মুন্সিগঞ্জ সদর উপজেলার একাধিক দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাথে কথা বলে জানা গেছে, তারা শেষমুহুর্তের মত দৌড়ঝাপ করছেন দলীয় মনোনয়ন নিজের পক্ষে আনতে। তবে তারা বলছেন, দল যাকেই মনোনয়ন দিবে তার পক্ষেই সবাই কাজ করবেন।

তফসিল অনুযায়ী মুন্সিগঞ্জ সদর ও টংগিবাড়ী উপজেলার ২১ টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ১১ নভেম্বর ও ভোটগ্রহণ ২৮ নভেম্বর। সবকয়টি ইউনিয়নে ভোট হবে ব্যালট পেপার পদ্ধতিতে।

error: দুঃখিত!